বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > মানিকতলার যুবককে কি পিটিয়ে হত্যা? এখনও অধরা উত্তর

মানিকতলার যুবককে কি পিটিয়ে হত্যা? এখনও অধরা উত্তর

 ২8 ঘন্টা পরও মানিকতলার যুবকের অস্বাভাবিক মৃত্যু রহস্যের কিনারা হল না (ছবিটি প্রতীকী, সৌজন্য হিন্দুস্তান টাইমস)

সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

মানিকতলায় যুবককে চোর সন্দেহে আদৌ পিটিয়ে হত্যা করা হয়েছে কিনা, এখনও সেই রহস্য উদঘাটন করতে পারল না পুলিশ। ধোঁয়াশার মধ্যেই রয়ে গেল ওই যুবকের মৃত্যুর প্রকৃত কারণ। বৃহস্পতিবার রাত পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

এই ঘটনায় লালবাজারের তরফে কোনও মন্তব্য করা না হলেও পুলিশের একটি সূত্র মারফত জানা গিয়েছে, ঘটনাস্থলের আশেপাশের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখেছেন তদন্তকারীরা। এরইমধ্যে কয়েকজনকে থানায় ডেকে এনে জিজ্ঞাসাবাদও করা হয়েছে।

প্রসঙ্গত, বুধবার মানিকতলা মেন রোডের বসাকবাগানের রাস্তার ধারে দাঁড় করানো একটি অটোর মধ্যে থেকে অমরনাথ প্রসাদ (৩৫) নামের এক যুবকের দেহ উদ্ধার হয়। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওই এলাকার বাসিন্দা ছিলেন অমরনাথ। আর জি কর হাসপাতালে ওই যুবকের দেহের ময়নাতদন্ত করা হয়। তাঁর শরীরে একাধিক আঘাতের চিহ্ন পাওয়া গিয়েছে। তবে পুলিশ সূত্রে জানা গিয়েছে, চূড়ান্ত রিপোর্ট হাতে না আসা পর্যন্ত কী কারণে ওই যুবকের মৃত্যু হয়েছে, তা স্পষ্ট হবে না। তবে প্রাথমিক রিপোর্ট অনুযায়ী, যুবকের দেহে মারধরের চিহ্ন স্পষ্ট বলেই পুলিশ সূত্রে জানা গিয়েছে।

ঘটনার তদন্তে নেমে কয়েক জনকে মানিকতলা থানায় ডেকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। তাঁদের দাবি, সকলেই বিষয়টি শুনেছেন বলে দাবি করলেও কারা ওই যুবককে মারধর করেছে, সেই বিষয়ে নিশ্চিত ভাবে কিছু জানাতে পারেননি। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘটনাস্থলে পৌঁছে আশেপাশের সিসি ক্যামেরা থেকে বেশ কিছু ফুটেজ উদ্ধার করলেও বৃহস্পতিবার রাত পর্যন্ত ঘটনার সম্পর্কিত সরাসরি কোনও ফুটেজ পাওয়া যায়নি।

বাংলার মুখ খবর

Latest News

‘পুরী... আমি শুধু তোমার, সব শান্তি এখানেই…’, ফের জগন্নাথের টানে ছুটে গেলেন ইমন অলিম্পিক্সের আগে বিদেশে ট্রেনিং করবেন লক্ষ্য,সিন্ধু, খরচ বহন করবে ক্রীড়ামন্ত্রক মিশনের সেই সেবক ভবনে শিলিগুড়ির মেয়র, মিউটেশনের নথি তুলে দিলেন মহারাজের হাতে Sunrisers Hyderabad বনাম T.B.C. ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? হাওড়া থেকে ৭০ মিনিট আগে ছাড়বে বন্দে ভারত! কোন স্টেশনে কখন ঢুকবে? রইল টাইমটেবিল তমলুক লোকসভা কেন্দ্র ২০২৪: বিচার হবে না খেলা, তাকিয়ে আছে গোটা দেশ ভোটকেন্দ্রে গজরাজ ঢুকে পড়ার আশঙ্কায় নিরাপত্তার তোড়জোড় শুরু, তটস্থ বন দফতর SRH vs RR, IPL 2024 Qualifier 2 Live: টস জিতলেন সঞ্জু, সঠিক সিদ্ধান্ত নিলেন কি? শেষ পর্যন্ত জাভিকে বরখাস্তই করল বার্সেলোনা, জাভির পরিবর্ত সম্ভবত হ্যান্সি ফ্লিক Sunrisers Hyderabad বনাম Rajasthan Royals ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে?

Latest IPL News

কার্তিককে নিয়ে আবেগে ভাসলেন কোহলি, চোখের জল ধরে রাখতে পারলেন না স্ত্রী দীপিকা IPL থেকে অবসর নেওয়ার পরে T20 WC 2024-এ দেখা যাবে কার্তিককে! বড় দায়িত্ব পেলেন DK আমারও বয়স হচ্ছে- IPL-এ নিজের পারফরম্যান্স নিয়ে বলতে গিয়ে কী ইঙ্গিত করলেন অশ্বিন? কবে অবসর নেবেন কোহলি? হঠাৎ করেই বিশ্বকে অবাক করে দেবেন বিরাট, মাইকেল ভনের দাবি তাহলে হয়তো RCB অনেক আগেই IPL জিতে যেত… অম্বাতি রায়ডুর নিশানায় বিরাট কোহলি? IPL 2024: ১৩ বছর পর ফের চিপকে আইপিএলের শিরোপা জয়ের সন্ধানে নামবেন অশ্বিন T20 WC 2024-এর আগে অবসরের ইঙ্গিত দিলেন শিখর ধাওয়ান! IPL Qualifier 2 SRH vs RR: পিচ থেকে আবহাওয়া, কেমন হবে দুই দলের সম্ভাব্য একাদশ ভারতীয় দলে অনেক চাপ ও রাজনীতি আছে: ল্যাঙ্গারকে সত্যিটা ফাঁস করলেন কেএল রাহুল T20 WC 2024: বাটলারদের দলে ম্যান সিটির সদস্য, RCB-র থেকে শিখতে চায় ইংল্যান্ড

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.