বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > মানিকতলার যুবককে কি পিটিয়ে হত্যা? এখনও অধরা উত্তর
 ২8 ঘন্টা পরও মানিকতলার যুবকের অস্বাভাবিক মৃত্যু রহস্যের কিনারা হল না (ছবিটি প্রতীকী, সৌজন্য হিন্দুস্তান টাইমস)
 ২8 ঘন্টা পরও মানিকতলার যুবকের অস্বাভাবিক মৃত্যু রহস্যের কিনারা হল না (ছবিটি প্রতীকী, সৌজন্য হিন্দুস্তান টাইমস)

মানিকতলার যুবককে কি পিটিয়ে হত্যা? এখনও অধরা উত্তর

  • সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

মানিকতলায় যুবককে চোর সন্দেহে আদৌ পিটিয়ে হত্যা করা হয়েছে কিনা, এখনও সেই রহস্য উদঘাটন করতে পারল না পুলিশ। ধোঁয়াশার মধ্যেই রয়ে গেল ওই যুবকের মৃত্যুর প্রকৃত কারণ। বৃহস্পতিবার রাত পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

এই ঘটনায় লালবাজারের তরফে কোনও মন্তব্য করা না হলেও পুলিশের একটি সূত্র মারফত জানা গিয়েছে, ঘটনাস্থলের আশেপাশের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখেছেন তদন্তকারীরা। এরইমধ্যে কয়েকজনকে থানায় ডেকে এনে জিজ্ঞাসাবাদও করা হয়েছে।

প্রসঙ্গত, বুধবার মানিকতলা মেন রোডের বসাকবাগানের রাস্তার ধারে দাঁড় করানো একটি অটোর মধ্যে থেকে অমরনাথ প্রসাদ (৩৫) নামের এক যুবকের দেহ উদ্ধার হয়। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওই এলাকার বাসিন্দা ছিলেন অমরনাথ। আর জি কর হাসপাতালে ওই যুবকের দেহের ময়নাতদন্ত করা হয়। তাঁর শরীরে একাধিক আঘাতের চিহ্ন পাওয়া গিয়েছে। তবে পুলিশ সূত্রে জানা গিয়েছে, চূড়ান্ত রিপোর্ট হাতে না আসা পর্যন্ত কী কারণে ওই যুবকের মৃত্যু হয়েছে, তা স্পষ্ট হবে না। তবে প্রাথমিক রিপোর্ট অনুযায়ী, যুবকের দেহে মারধরের চিহ্ন স্পষ্ট বলেই পুলিশ সূত্রে জানা গিয়েছে।

ঘটনার তদন্তে নেমে কয়েক জনকে মানিকতলা থানায় ডেকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। তাঁদের দাবি, সকলেই বিষয়টি শুনেছেন বলে দাবি করলেও কারা ওই যুবককে মারধর করেছে, সেই বিষয়ে নিশ্চিত ভাবে কিছু জানাতে পারেননি। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘটনাস্থলে পৌঁছে আশেপাশের সিসি ক্যামেরা থেকে বেশ কিছু ফুটেজ উদ্ধার করলেও বৃহস্পতিবার রাত পর্যন্ত ঘটনার সম্পর্কিত সরাসরি কোনও ফুটেজ পাওয়া যায়নি।

বন্ধ করুন