ভেঙে পড়া জলের ট্যাঙ্কটি
ভেঙে পড়া জলের ট্যাঙ্কটি

বিধাননগরে সিটি সেন্টারের কাছে হুড়মুড়ুুিয়ে ভেঙে পড়ল বিশাল জলের ট্যাঙ্ক

  • বৃহস্পতিবার দুপুরে বিধাননগরের সিসি ব্লকে বিএসএনএল-এর আবাসনে ট্যাঙ্কটি ভেঙে পড়ে। আবাসনের বাসিন্দারা জানিয়েছেন, দীর্ঘদিন ধরে মেরামতি হয় না আবাসনের।

hএবার জলের ট্যাঙ্গ ভেঙে পড়ল কলকাতা লাগোয়া বিধাননগরে। বৃহস্পতিবার দুপুরে এই ঘটনায় সাময়িক চাঞ্চল্য ছড়ায়। ঘটনাস্থলে পুলিশ ও দমকল পৌঁছয়। তবে হতাহতের কোনও খবর নেই।

বৃহস্পতিবার দুপুরে বিধাননগরের সিসি ব্লকে বিএসএনএল-এর আবাসনে ট্যাঙ্কটি ভেঙে পড়ে। আবাসনের বাসিন্দারা জানিয়েছেন, দীর্ঘদিন ধরে মেরামতি হয় না আবাসনের। ট্যাঙ্কটিরও ছিল একই দশা। আবাসনটির ভবনগুলির স্বাস্থ্য এতটাই খারাপ যে অধিকাংশ বাসিন্দা ইতিমধ্যে অন্যত্র চলে গিয়েছেন। যারা রয়েছেন, প্রাণ হাতে করে।

এদিন ট্যাঙ্ক ভেঙে পড়ার খবর পেয়ে ঘটনাস্থলে আসে বিধাননগর উত্তর থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছয়। পৌঁছয় দমকল। পুরনিগমের কর্তারাও ঘটনাস্থল পরিদর্শন করেন। পুরনিগমের তরফে জানানো হয়েছে, এটি কেন্দ্রীয় সরকারি আবাসন। এখানে ট্যাঙ্ক মেরামতির দায়িত্ব কেন্দ্রীয় সরকারি সংস্থার। আমাদের দায়িত্ব ছিল না। তবু পরিস্থিতির গুরুত্ব বুঝে পরিদর্শনে এসেছেন পুরনিগমের কর্তারা।

গত জানুয়ারিতে বাঁকুড়ায় একটি জলের ট্যাঙ্ক হুড়মুড়িয়ে ভেঙে পড়ে। জানা যায়, ট্যাঙ্কটির বয়স হয়েছিল মাত্র ২ বছর। এর পরই এই ঘটনায় ক্ষোভ উগরে দেন মুখ্যমন্ত্রী। এদিনের ট্যাঙ্ক মেরামতির দায় রাজ্য সরকারের না হলেও পুরনো ট্যাঙ্ক নিয়ে আতঙ্ক আরও বাড়ল রাজ্যে।


বন্ধ করুন