বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ঘূর্ণিঝড় ইয়াস মোকাবিলায় মুখ্যমন্ত্রীর উদ্যমের প্রশংসা করে টুইট ধনখড়ের
মুখ্যমন্ত্রী ও রাজ্যপাল। ফাইল ছবি
মুখ্যমন্ত্রী ও রাজ্যপাল। ফাইল ছবি

ঘূর্ণিঝড় ইয়াস মোকাবিলায় মুখ্যমন্ত্রীর উদ্যমের প্রশংসা করে টুইট ধনখড়ের

  • ত্রাণকাজে স্বচ্ছ্বতা বজায় রাখার ব্যাপারে রাজ্য সরকারকে সতর্ক করেন ধনখড়। লেখেন, ‘সরাসরি দুর্গতদের হাতে ত্রাণ পৌঁছনো উচিত।’

ঘূর্ণিঝড় ইয়াস মোকাবিলায় একযোগে কাজ করার জন্য মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, ভারতীয় সেনা ও একাধিক কেন্দ্রীয় সংস্থার প্রশংসা করলেন রাজ্যপাল জগদীপ ধনখড়। বৃহস্পতিবার দুপুরে এক টুইটে বেনজিরভাবে মুখ্যমন্ত্রীর দায়দ্ধতার প্রশংসা করেন তিনি। 

এদিন ধনখড় লেখেন, ‘ঘূর্ণিঝড় ইয়াস মোকাবিলায় মমতা বন্দ্যোপাধ্যায়ের দায়বদ্ধতা প্রশংসনীয়।’ সঙ্গে সেনাবাহিনী, বিমানবাহিনী, নৌবাহিনী, উপকূলরক্ষী, বিএসএফ, এনডিআরএফ ও আবহাওয়া দফতরের অবদানের কথা মনে করান তিনি। 

সঙ্গে ত্রাণকাজে স্বচ্ছ্বতা বজায় রাখার ব্যাপারে রাজ্য সরকারকে সতর্ক করেন ধনখড়। লেখেন, ‘সরাসরি দুর্গতদের হাতে ত্রাণ পৌঁছনো উচিত।’

গত মঙ্গলবার সন্ধ্যায় রাজ্য সরকারের ঘূর্ণিঝড় মোকাবিলার প্রস্তুতি খতিয়ে দেখতে নবান্নে হাজির হন রাজ্যপাল জগদীপ ধনখড়। সেখানে তাঁকে অভ্যর্থনা জানান মুখ্যমন্ত্রী ও মুখ্যসচিব। এর পর রাজ্যপালকে নবান্নের কন্ট্রোল রুমে নিয়ে যান মমতা। সেখানে মমতার পাশে বসে প্রশাসনিক আধিকারিকদের সঙ্গে বৈঠকে অংশগ্রহণ করেন রাজ্যপাল। তার পর এদিনের টুইটে দুজনের সম্পর্কের বরফ গলে কি না সেটাই দেখার।

 

বন্ধ করুন