বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > নবান্ন অভিযানে ‘পুলিশি বর্বরতা’-র প্রতিবাদে কলকাতায় বিজেপির মোমবাতি মিছিল
শুক্রবার কলকাতায় বিজেপির মোমবাতি মিছিল।
শুক্রবার কলকাতায় বিজেপির মোমবাতি মিছিল।

নবান্ন অভিযানে ‘পুলিশি বর্বরতা’-র প্রতিবাদে কলকাতায় বিজেপির মোমবাতি মিছিল

  • এদিন সন্ধ্যায় মুরলিধর সেন স্ট্রিটে বিজেপির রাজ্য সদর দফতর থেকে বের হয় মিছিল। মিছিলেন সামনে ছিলেন দিলীপ ঘোষসহ অন্যান্য বিজেপি নেতারা।

বৃহস্পতিবার বিজেপির নবান্ন অভিযানে পুলিশি বর্বরতার অভিযোগ তুলে শুক্রবার সন্ধ্যায় কলকাতায় মোমবাতি মিছিল করল বিজেপি। বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের নেতৃত্বে দলের রাজ্য সদর দফতর থেকে মিছিল পৌঁছয় মেয়ো রোডে গান্ধী মূর্তির পাদদেশে। বিজেপির দাবি, অন্ধকারাচ্ছন্ন প্রশাসনকে আলো দেখাতে এই উদ্যোগ। 

এদিন সন্ধ্যায় মুরলিধর সেন স্ট্রিটে বিজেপির রাজ্য সদর দফতর থেকে বের হয় মিছিল। মিছিলেন সামনে ছিলেন দিলীপ ঘোষসহ অন্যান্য বিজেপি নেতারা। বিজেপির মিছিল ঘিরে ছিল আঁটোসাঁটো পুলিশি নিরাপত্তা। 

মিছিলে হাঁটতে হাঁটতে দিলীপবাবু বলেন, গতকাল যে ভাবে বিজেপি কর্মীদের ওপর পুলিশ হামলা চালিয়েছে তা লজ্জার। তাই আমরা পুলিশকে আলোর পথ দেখাতে এই মিছিল বার করেছি। 

বলে রাখি, বৃহস্পতিবার বিজেপির নবান্ন অভিযান ঘিরে ধুন্ধুমার বাঁধে কলকাতা ও হাওড়ায়। পুলিশের ব্যারিকেড ভেঙে বিজেপি কর্মীরা এগোনোর চেষ্টা করলে পালটা লাঠি চালায় পুলিশ। ছোড়ে কাঁদানে গ্যাস। পুলিশের অভিযোগ, তাদের লক্ষ্য করে বোমা ছুড়েছেন বিজেপি কর্মীরা। সেই অভিযোগ মানতে নারাজ পুলিশ।

 

বন্ধ করুন