বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > করোনা সংক্রমণে বৃদ্ধি না হলে আমরা পশ্চিমবঙ্গে ক্ষমতা দখল করতাম: জেপি নড্ডা
বৃহস্পতিবার কলকাতায় জেপি নড্ডা।  (Saikat Paul)

করোনা সংক্রমণে বৃদ্ধি না হলে আমরা পশ্চিমবঙ্গে ক্ষমতা দখল করতাম: জেপি নড্ডা

  • এদিন নড্ডাকে বলতে শোনা যায়, ‘করোনা না হলে আমরা এবার পশ্চিমবঙ্গে ক্ষমতায় আসতাম। করোনা সংক্রমণের জেরে চতুর্থ দফার নির্বাচনের পর আমরা প্রচারই করতে পারিনি।

রাজ্যে বিধানসভা নির্বাচন চলাকালীন করোনা সংক্রমণ না বাড়লে ক্ষমতায় আসত বিজেপি। বৃহস্পতিবার সফরের দ্বিতীয় দিনে এমনই মন্তব্য করলেন বিজেপি সভাপতি জেপি নড্ডা। এদিন সায়েন্স সিটি অডিটোরিয়ামে দলের মণ্ডল সভাপতিদের সম্মেলনে একথা বলেন নড্ডা।

এদিন নড্ডাকে বলতে শোনা যায়, ‘করোনা না হলে আমরা এবার পশ্চিমবঙ্গে ক্ষমতায় আসতাম। করোনা সংক্রমণের জেরে চতুর্থ দফার নির্বাচনের পর আমরা প্রচারই করতে পারিনি। চতুর্থ থেকে সপ্তম দফার ভোটগ্রহণ কার্যত প্রচার ছাড়া হয়েছে। তবে কোনও ব্যাপার নয়, আবার নির্বাচন আসবে। আমরা আবার প্রচার করব। আর ক্ষমতায় আসব’।

পালটা তৃণমূলের তরফে প্রতিক্রিয়ায় জানানো হয়েছে, ভোটে হেরে নিজেদের দায় ঝাড়তে এখন করোনার বাহানা দিচ্ছে বিজেপির শীর্ষনেতৃত্ব। করোনার জন্য তো সব দলই প্রচার বন্ধ করে দিয়েছিল। তাহলে করোনার ঘাড়ে দোষ দেওয়া হচ্ছে কেন? তাছাড়া ভোট ঘোষণার পর থেকেই দফায় দফায় নির্বাচন করানোর আমরা বিরোধিতা করেছিলাম। একদফায় নির্বাচন হলে ওরা পুরো প্রচার করার সুযোগ পেতেন।

 

বন্ধ করুন