সোমবার কলকাতার রাস্তায় চলছে পুলিশি নজরদারি (AFP)
সোমবার কলকাতার রাস্তায় চলছে পুলিশি নজরদারি (AFP)

পশ্চিমবঙ্গে চিকিৎসাধীন করোনা রোগীর সংখ্যা ১১০, এক দিনে বাড়ল ১৫

  • কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের হিসাব অনুসারে পশ্চিমবঙ্গে মোট করোনা আক্রান্তের সংখ্যা ১৫২ জন। যার মধ্যে ২৯ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

পশ্চিমবঙ্গে বর্তমানে করোনা আক্রান্ত অবস্থায় চিকিৎসাধীন রোগীর সংখ্যা ১১০ জন বলে জানাল স্বাস্থ্য দফতর। সোমবার সন্ধ্যায় স্বাস্থ্য দফতরের তরফে প্রকাশিত দৈনিক বুলেটিনে এই তথ্য জানানো হয়েছে। সরকারি হিসাবে অপরিবর্তিত রয়েছে মৃতের সংখ্যা। সোমবার পর্যন্ত রাজ্যে ২,৭৯৩টি নমুনা পরীক্ষা হয়েছে বলে জানানো হয়েছে ওই বুলেটিনে।

কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের হিসাব অনুসারে পশ্চিমবঙ্গে মোট করোনা আক্রান্তের সংখ্যা ১৫২ জন। যার মধ্যে ২৯ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। ৭ জনের মৃত্যু হয়েছে। অর্থাৎ পশ্চিমবঙ্গে বর্তমানে করোনা আক্রান্ত অবস্থায় চিকিৎসাধীনের সংখ্যা ১১৬ জন। যা রাজ্যের হিসাবের থেকে ৬ জন বেশি। এই ৬ রোগী কোথায় গেলেন তার হিসাব এখনো দিতে পারেনি স্বাস্থ্য দফতর।

রবিবারের বুলেটিনে স্বাস্থ্য দফতরের তরফে জানানো হয়েছিল পশ্চিমবঙ্গে করোনা আক্রান্ত অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন ৯৫ জন। অর্থাৎ ১ দিনে পশ্চিমবঙ্গে করোনা রোগীর সংখ্যা বাড়ল ১৫ জন।

এছাড়া গতকাল পর্যন্ত করোনা পরীক্ষা হয়েছিল ২,৫২৩ জনের। তা বেড়ে হয়েছে ২,৭৯৩। অর্থাৎ সোমবার মোট ২৭০টি নমুনা পরীক্ষা হয়েছে।



বন্ধ করুন