বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ওয়াইসিকে কেনার লোক এখনও জন্মায়নি, মমতার তোপের পালটা দিলেন AIMIM প্রধান
পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনে মুসলিম ভোট ভাগ করার জন্য এআইএমআইএম-কে দূষলেন মমতা বন্দ্যোপাধ্যায়। জবাব দিলেন দলের প্রধান আসাদউদ্দিন ওয়াইসি।
পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনে মুসলিম ভোট ভাগ করার জন্য এআইএমআইএম-কে দূষলেন মমতা বন্দ্যোপাধ্যায়। জবাব দিলেন দলের প্রধান আসাদউদ্দিন ওয়াইসি।

ওয়াইসিকে কেনার লোক এখনও জন্মায়নি, মমতার তোপের পালটা দিলেন AIMIM প্রধান

  • ওঁর উচিত নিজের ঘর নিয়ে ভাবা। একাধিক নেতা দল ছেড়ে বিজেপিতে যোগ দিচ্ছেন। মমতাকে পালটা আক্রমণ ওয়াইসির।

পশ্চিমবঙ্গে মুসলিম ভোট ভাগ করার উদ্দেশে কোটি কোটি টাকা খরচ করে হায়দরাবাদ থেকে একটি রাজনৈতিক দল আনা হয়েছে। বাংলার মুখ্যমন্ত্রীর এই অভিযোগের জবাবে পালটা তোপ দাগলেন অল ইন্ডিয়া মজলিশ-ই-ইত্তেহাদুল মুসলিমিন দলের প্রধান আসাদউদ্দিন ওয়াইসি।

বুধবার উত্তরবঙ্গের জলপাইগুড়ির জনসভায় কারও নামোল্লেখ না করে তৃণমূল নেত্রী অভিযোগ করেন, বিধানসভা নির্বাচনে রাজ্যের মুসলিম ভোট ভাগ করার পরিকল্পনা করেছে বিজেপি। সেই উদ্দেশে টাকা খরচ করে সুদূর হায়দরাবাদ থেকে একটি রাজনৈতিক দলকে ভোটের আসরে নামানো হচ্ছে বলে দাবি করেন মমতা। তাঁর দাবি, বিহার বিধানসভা নির্বাচনে একই চাল চেলেছিল কেন্দ্রের শাসকদল।

তৃণমূল প্রধানের অভিযোগের জবাবে এ দিন ওয়াইসি সংবাদসংস্থা এএনআই-এর কাছে পালটা মন্তব্য করেন, ‘আসাদউদ্দিন ওয়াইসিকে টাকা দিয়ে কিনে নেওয়ার মতো লোক এখনও জন্মগ্রহণ করেনি। ওঁর অভিযোগ ভিত্তিহীন এবং উনি অস্থিরমতি। ওঁর উচিত নিজের ঘর নিয়ে ভাবা। একাধিক নেতা দল ছেড়ে বিজেপিতে যোগ দিচ্ছেন। উনি বিহারের ভোটারদের এবং আমাদের যাঁরা ভোট দিয়েছেন, তাঁদের অপমান করেছেন।’

এতেই না থেমে ওয়াইসি বাংলার মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে অভিযোগ করেন, ‘ওঁর সব ক্ষোভ আমার উপরে উগরে দিতে চাইছেন। এত দিন পর্যন্ত শুধু অনুগত মির জাফর ও সাদিকদেরই দেখেছেন। যে সমস্ত মুসলিম নিজেদের জন্য চিন্তা করেন ও কথা বলেন, তাঁদের আপনি পছন্দ করেন না। আপনি বিহারের ভোটারদের অপমান করেছেন। বিহারে যাঁরা নিজেদের ব্যর্থতার জন্য অন্যদের বিরুদ্ধে ভোট কাটার দায় চাপিয়েছিলেন, তাঁদের কী হাল হয়েছিল মনে করুন। ওঁর মনে রাখা উচিত, মুসলিম ভোট ওঁর জায়গির নয়।’

বন্ধ করুন