বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > বাগুইআটির ২ কিশোরের হত্যায় ব্যবহৃত গাড়ি থেকে ৭টি ফিঙ্গারপ্রিন্ট পেল CID
বাগুইআটি থানায় সিআইডির আধিকারিক। ইনসাটে অতনু দে

বাগুইআটির ২ কিশোরের হত্যায় ব্যবহৃত গাড়ি থেকে ৭টি ফিঙ্গারপ্রিন্ট পেল CID

  • বাগুইআটির ২ কিশোর অতনু দে ও অভিষেক নস্কর খুনে বুধবারই সিআইডি তদন্তের নির্দেশ দিয়েছে রাজ্য সরকার। তদন্ত ভার পেয়েই বৃহস্পতিবার বাগুইআটি থানায় খুনে ব্যবহৃত গাড়িটি পরীক্ষা করেন ফরেন্সিক দলের সদস্যরা।

 

বাগুইআটির ২ কিশোর খুনের তদন্তে নেমে খুনে ব্যবহৃত গাড়িটি পরীক্ষা করল ফরেন্সিক দল। সূত্রের খবর, গাড়িটি থেকে ৭টি পৃথক আঙুলের ছাপ পাওয়া গিয়েছে। ওদিকে এদিন ন্যাজাট ও হাড়োয়া থানায় গিয়ে বাসন্তী এক্সপ্রেসওয়ের ওপরে লাগানো বিভিন্ন সিসিটিভি ক্যামেরার ছবি সংগ্রহ করেন গোয়েন্দারা।

বাগুইআটির ২ কিশোর অতনু দে ও অভিষেক নস্কর খুনে বুধবারই সিআইডি তদন্তের নির্দেশ দিয়েছে রাজ্য সরকার। তদন্ত ভার পেয়েই বৃহস্পতিবার বাগুইআটি থানায় খুনে ব্যবহৃত গাড়িটি পরীক্ষা করেন ফরেন্সিক দলের সদস্যরা। কর্নাটকের বাণিজ্যিক নম্বর প্লেটের ওই মারুতি গাড়িটি একটি গাড়িভাড়া সংস্থার। চালক ছাড়াই ভাড়া নেওয়া যায় ওই গাড়ি। তেল ভরে নির্দিষ্ট সময় পর্যন্ত নিজের ইচ্ছা মতো চালানো যায়। তার পর আবার সংস্থাকে ফেরত দিয়ে দিতে হয় গাড়ি।

মঙ্গলকোটে চাকরি দেওয়ার নামে তরুণীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার তৃণমূল নেতা

পুলিশ সূত্রে খবর, বৃহস্পতিবার সেই গাড়ি থেকে ৭টি ফিঙ্গারপ্রিন্টের নমুনা উদ্ধার করেছেন তদন্তকারীরা। তবে ফিঙ্গারপ্রিন্ট আততায়ীদেরই কি না তা নিশ্চিত করে বলা সম্ভব নয়। কারণ, ২৩ অগাস্ট থেকে ৭ সেপ্টেম্বর পর্যন্ত ওই ভাড়ার গাড়ি আরও অনেকে ব্যবহার করে থাকতে পারেন। তাছাড়া পুলিশের দাবি, অতনু ও অভিষেকের খুনে যুক্ত মোট ৬ জন। তাদের মধ্যে ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। আর বাকি ২ জন পলাতক। অর্থাৎ খুনের দিন গাড়িতে ছিল ৮ জন। ৫ আসনের ওই গাড়িতে কী করে ৮ জন উঠলেন সেটাও লাখ টাকার প্রশ্ন।

এদিন ন্যাজাট ও হাড়োয়া থানার কন্ট্রোল রুম থেকে ঘটনার দিন সিসিটিভি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করেন গোয়েন্দারা। হাড়োয়া ও ন্যাজাট থানা এলাকায় যে ২ জায়গায় অতনু ও অভিষেকের দেহ ফেলা হয়েছিল সেখানেও যান তদন্তকারীরা। ঘেরা হয় ওই ২ জায়গা।ওদিকে ঘটনার ১৭ দিন পরেও ফেরার মূল অভিযুক্ত সত্যেন্দ্র চৌধুরী।

 

বন্ধ করুন