বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > সরকার নিষ্ক্রিয়, তাই জঙ্গিদের নিরাপদ আশ্রয় হয়ে উঠেছে পশ্চিমবঙ্গ: দিলীপ ঘোষ
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

সরকার নিষ্ক্রিয়, তাই জঙ্গিদের নিরাপদ আশ্রয় হয়ে উঠেছে পশ্চিমবঙ্গ: দিলীপ ঘোষ

  • রবিবার সাংবাদিকদের মুখোমুখি হয়ে দিলীপবাবু বলেন, ‘কলকাতাকে, পশ্চিমবঙ্গকে নিরাপদ আশ্রয় বানিয়ে ফেলেছে সমাজবিরোধী ও উগ্রপন্থীরা। এদের ধরার সদিচ্ছে নেই সরকারের।

কলকাতায় ৩ জেএমবি জঙ্গি ধরা পড়ার ঘটনায় রাজ্যের তৃণমূল সরকারকে স্বভাবসিদ্ধ ভঙ্গিতে আক্রমণ করলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তাঁর সরাসরি অভিযোগ, রাজ্য সরকারের নিষ্ক্রিয়তায় পশ্চিমবঙ্গ উগ্রপন্থীদের স্বর্গরাজ্য হয়ে উঠেছে।

রবিবার সাংবাদিকদের মুখোমুখি হয়ে দিলীপবাবু বলেন, ‘কলকাতাকে, পশ্চিমবঙ্গকে নিরাপদ আশ্রয় বানিয়ে ফেলেছে সমাজবিরোধী ও উগ্রপন্থীরা। এদের ধরার সদিচ্ছে নেই সরকারের। পুলিশ বোধ হয় একদম নিষ্ক্রিয় হয়ে গিয়েছে। আর ওরাও জানে খুব বেশি হলে একটা SIT গঠন হবে CID-কে বলা হবে। তার পর সব চাপা পড়ে যাবে। পশ্চিমবঙ্গ এখন হয়ে গিয়েছে উগ্রপন্থী সাপ্লাইয়ের, উগ্রপন্থী থাকার জায়গা। সারা দেশ তার দ্বারা উত্যক্ত হচ্ছে। দেশে কোনও সরকার যদি উগ্রপন্থীদের পিছনে হাত দেয় সে পালিয়ে কলকাতায় লুকিয়ে থাকে। তাই পশ্চিমবঙ্গের সুরক্ষা নিয়ে আমরা চিন্তিত’।

রবিবার কলকাতার আলি এমজি রোড এলাকা থেকে ৩ জেএমবি জঙ্গিকে গ্রেফতার করে কলকাতা পুলিশের এসটিএফ। ধৃতরা মিকাইল খান ওরফে শেখ সাব্বির (৩০), নাজিউর রহমান ওরফে জয়রাম (৩০) ও রবিউল ইসলাম ওরফে নিখিল কান্ত (২২)। ধৃতরা বাংলাদেশের গোপালগঞ্জের বাসিন্দা বলে জানা গিয়েছে। ধৃতদের কাছ থেকে জেহাদি বই মিলেছে বলে জানিয়েছেন আধিকারিকরা।

 

বন্ধ করুন