বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > দুর্যোগ সরতে নবান্ন থেকে বাড়ি ফিরলেন মুখ্যমন্ত্রী
বুধবার নবান্নের কন্ট্রোল রুমে মুখ্যমন্ত্রী মমতা।  (PTI)
বুধবার নবান্নের কন্ট্রোল রুমে মুখ্যমন্ত্রী মমতা।  (PTI)

দুর্যোগ সরতে নবান্ন থেকে বাড়ি ফিরলেন মুখ্যমন্ত্রী

  • মঙ্গলবার বেলা ১১টা নাগাদ নবান্নে আসেন মমতা। তার পর থেকে দুর্যোগ মোকাবিলায় একের পর এক বৈঠক করেছেন তিনি। নবান্নের ৩ তলার কন্ট্রোল রুম থেকে নজর রেখেছেন পরিস্থিতির ওপরে।

ঘূর্ণিঝড় ইয়াসের বিপদ পশ্চিমবঙ্গের আকাশ থেকে সরতে নবান্ন ছাড়লেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ঘূর্ণিঝড় পরিস্থিতি মনিটর করতে মঙ্গলবার রাতে নবান্নেই ছিলেন তিনি। বুধবার বিকেল ৫.২০ মিনিটে নবান্নে ছাড়েন মমতা। প্রায় ৩০ ঘণ্টা টানা নবান্নে কাটিয়ে বাড়ি ফেরেন তিনি। 

জরুরি অবস্থা মোকাবিলায় বরাবর নিজেই ময়দানে থাকতে পছন্দ করেন মমতা। তা রাজনৈতিক হোক বা প্রাকৃতিক। ঘূর্ণিঝড় ইয়াস মোকাবিলায় মঙ্গলবার রাতে তিনি নবান্নেই থাকবেন বলে জানিয়েছিলেন। প্রয়োজনে বুধবার রাতেও নবান্নে থাকার কথা ছিল তাঁর। কিন্তু সে প্রয়োজন আর পড়েনি। মঙ্গলবার বিকেলেই বাড়ি ফিরেছেন মুখ্যমন্ত্রী। 

মঙ্গলবার বেলা ১১টা নাগাদ নবান্নে আসেন মমতা। তার পর থেকে দুর্যোগ মোকাবিলায় একের পর এক বৈঠক করেছেন তিনি। নবান্নের ৩ তলার কন্ট্রোল রুম থেকে নজর রেখেছেন পরিস্থিতির ওপরে। বারবার সাংবাদিক বৈঠক করে মানুষকে আশ্বস্ত করেছেন। 

মঙ্গলবার সন্ধ্যায় নবান্নে আসেন রাজ্যপাল জগদীপ ধনখড়। তাঁকে অভ্যর্থনা জানান মুখ্যমন্ত্রী। মঙ্গলবার থেকে গোটা সময়টা মুখ্যমন্ত্রীর সঙ্গে ছিলেন রাজ্য প্রশাসনের শীর্ষকর্তা আলাপন বন্দ্যোপাধ্যায়ও। 

 

বন্ধ করুন