বাড়ি > বাংলার মুখ > কলকাতা > পশ্চিমবঙ্গে করোনাজয়ীর সংখ্যা ৭০০০ পার, সেরে উঠেছেন ৫৫ শতাংশ রোগীই
কলকাতায় চলছে করোনার নমুনা সংগ্রহের কাজ (PTI)
কলকাতায় চলছে করোনার নমুনা সংগ্রহের কাজ (PTI)

পশ্চিমবঙ্গে করোনাজয়ীর সংখ্যা ৭০০০ পার, সেরে উঠেছেন ৫৫ শতাংশ রোগীই

  • এদিন নতুন আক্রান্ত ও ছুটির তালিকায় সবার ওপরে কলকাতা। কলকাতায় বৃহস্পতিবার ১৮০ জন নতুন আক্রান্তের খোঁজ মিলেছে। ছুটি পেয়েছেন ১৮২ জন।

পশ্চিমবঙ্গে আরও কমল করোনা আক্রান্ত অবস্থায় চিকিৎসাধীনের সংখ্যা। বৃহস্পতিবার রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা কমেছে ৪৫। যার ফলে রাজ্য এই মুহূর্তে করোনা আক্রান্ত অবস্থায় চিকিৎসাধীনের সংখ্যা ৫,২১৬। 

বৃহস্পতিবার পশ্চিমবঙ্গে নতুন করে ৪৩৫ জনের দেহে সংক্রমণ মিলেছে। হাসপাতাল থেকে ছুটি পেয়েছেন ৪৬৮ জন। মৃত্যু হয়েছে ১২ জনের। যার ফলে রাজ্যে মোট করোনা আক্রান্তের সংখ্যা হয়েছে ১২,৭৩৫। এই মুহূর্তে চিকিৎসাধীন ৫,২১৬ ও করোনামুক্ত ব্যক্তির সংখ্যা দাঁড়াল ৭,০০১ জন। মোট করোনা রোগীর ৫৫ শতাংশই সুস্থ হয়ে উঠেছেন। পশ্চিমবঙ্গে মোট মৃত্যু হয়েছে ৫১৮ জনের। 

এদিন নতুন আক্রান্ত ও ছুটির তালিকায় সবার ওপরে কলকাতা। কলকাতায় বৃহস্পতিবার ১৮০ জন নতুন আক্রান্তের খোঁজ মিলেছে। ছুটি পেয়েছেন ১৮২ জন। মৃতদের ৮ জন কলকাতার। 

এছাড়া উত্তর ২৪ পরগনায় ৬১ জন, হাওড়ায় ৫৭ জন, দক্ষিণ ২৪ পরগনায় ২৯ জন, দার্জিলিংয়ে ১৮ জন, মালদা ও নদিয়ায় ১৭ জন করে নতুন রোগীর খোঁজ মিলেছে। এদিন হাওড়ায় ১৩৮ জন ছুটি পেয়েছেন। উত্তর ২৪ পরগনায় ৪৯ জন ও দার্জিলিংয়ে ২৬ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। বৃহস্পতিবার পশ্চিমবঙ্গে মোট করোনার নমুনা পরীক্ষা ৩.৭ লক্ষ পার করেছে। 

 

বন্ধ করুন