বাড়ি > বাংলার মুখ > কলকাতা > পশ্চিমবঙ্গে আরও অধঃপাতে গেল করোনা, জিতছে জীবনীশক্তি
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

পশ্চিমবঙ্গে আরও অধঃপাতে গেল করোনা, জিতছে জীবনীশক্তি

  • এদিন পশ্চিমবঙ্গে মোট করোনা আক্রান্তের সংখ্যা ১৫,০০০ পার করেছে। এই মুহূর্তে মোট আক্রান্ত ১৫,১৭৩।

পশ্চিমবঙ্গে আরও কমল চিকিৎসাধীন করোনা রোগীর সংখ্যা। এদিন আরও ৫০ কমল করোনা অ্যাক্টিভ কেস। যার ফলে রাজ্যে মোট করোনা অ্যাক্টিভ কেসের সংখ্যা দাঁড়াল ৪,৮৮০। বুধবার স্বাস্থ্য দফতরের প্রকাশি বুলেটিনে একথা জানানো হয়েছে। 

গত এক সপ্তাহেরও বেশি সময় ধরে পশ্চিমবঙ্গে করোনা রোগীর সংখ্যা কমার ধারা অব্যহত। মাঝে কয়েকটা ব্যতিক্রমী দিন ছাড়া সংক্রমণকে হারিয়ে দিয়েছে নিরাময়। এদিনও হল তাই। বুধবার পশ্চিমবঙ্গে নতুন ৪৪৫ জন করোনা আক্রান্তের খোঁজ মিলেছে। আর হাসপাতাল থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৪৮৪ জন। মৃত্যু হয়েছে ১১ জনের।

এদিন পশ্চিমবঙ্গে মোট করোনা আক্রান্তের সংখ্যা ১৫,০০০ পার করেছে। এই মুহূর্তে মোট আক্রান্ত ১৫,১৭৩। সুস্থ হয়ে মোট বাড়ি ফিরেছেন ৯,৭০২ জন। মোট মৃত্যু হয়েছে ৫৯১ জনের। 

এদিন করোনা আক্রান্তদের মধ্যে ১৫৫ জন কলকাতার, ১১১ জন উত্তর ২৪ পরগনা, ৬৮ জন দক্ষিণ ২৪ পরগনার। এছাড়া দার্জিলিং জেলায় ১৫ জনের দেহে সংক্রমণ মিলেছে। পূর্ব মেদিনীপুরেও মিলেছে ১৫ জন করোনারোগী। বাকি জেলাগুলিতে হয় নতুন রোগী নেই থাকলেও তা এক সংখ্যায়। 

বুধবার রাজ্যের ৭টি জেলা বাদ দিলে সর্বত্র করোনা অ্যাক্টিভের সংখ্যা হয় কমেছে নইলে স্থির রয়েছে। অ্যাক্টিভ কেসের সংখ্যায় এদিন সব থেকে এগিয়ে দক্ষিণ ২৪ পরগনা, ৩৭ জন। 

বন্ধ করুন