বাড়ি > বাংলার মুখ > কলকাতা > ঝড়ের বেগে সুস্থ হচ্ছেন রোগীরা! টানা তৃতীয় দিন রাজ্যে কমল করোনা অ্যাক্টিভ সংখ্যা
প্রতীকি ছবি (PTI)
প্রতীকি ছবি (PTI)

ঝড়ের বেগে সুস্থ হচ্ছেন রোগীরা! টানা তৃতীয় দিন রাজ্যে কমল করোনা অ্যাক্টিভ সংখ্যা

  • এদিন রাজ্যে মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়াল ১১.৯০৯। মোট মৃত ৪৯৫।

ফের একদিনে করোনা আক্রান্তের থেকে বেশি করোনামুক্ত। যার ফলে পশ্চিমবঙ্গে করোনা আক্রান্ত অবস্থায় চিকিৎসাধীনের সংখ্যাকে ছাড়িয়ে গেল সেরে ওঠা ব্যক্তির সংখ্যা। পশ্চিমবঙ্গে মঙ্গলবার ৪১৫ জন করোনা রোগীর খোঁজ মিলেছে। আর হাসপাতাল থেকে ছুটি পেয়েছেন ৫৩৪ জন। গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত ১০ জন। 

এদিন পশ্চিমবঙ্গে করোনা আক্রান্ত অবস্থায় চিকিৎসাধীনের সংখ্যা কমেছে ১২৯ জন। এই নিয়ে টানা ৩ দিন পশ্চিমবঙ্গে কমল করোনা রোগীর সংখ্যা। যার ফলে পশ্চিমবঙ্গে এই মুহূর্তে করোনা রোগীর সংখ্যা ৫,৩৮৬। আর করোনামুক্ত ব্যক্তির সংখ্যা ৬,০২৮। এদিন রাজ্যে মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়াল ১১.৯০৯। মোট মৃত ৪৯৫। 

মঙ্গলবার পশ্চিমবঙ্গে ৮,৫১২টি নমুনা পরীক্ষা হয়েছে। যার ফলে ৩.৫ লক্ষ পার করেছে মোট করোনা পরীক্ষার সংখ্যা। 

তবে কলকাতায় সংক্রমণের চেহারাটা দিন দিন ভয়ানক হচ্ছে। মঙ্গলবার সেখানে ১৭০ জন করোনা রোগীর খোঁজ মিলেছে। এছাড়া উত্তর ২৪ পরগনায় ৭০ জন। হাওড়ায় ৪০ জন রোগীর খোঁজ মিলেছে। এদিন মৃতদের ৪ জন কলকাতার। ৩ জন উত্তর ২৪ পরগনার ও ২ জন হাওড়ার। 

এদিন রাজ্যের ৯ জেলায় করোনা আক্রান্ত অবস্থায় চিকিৎসাধীন রোগীর সংখ্যা কমেছে। এর মধ্যে সব থেকে বেশি সংখ্যক রোগী ছুটি পেয়েছেন হাওড়ায়। সেখানে ২০৬ জনকে ছুটি দেওয়া হয়েছে। আলিপুরদুয়ার ও ঝাড়গ্রাম বাদ দিয়ে এদিন রাজ্যের সমস্ত জেলায় করোনা রোগীর খোঁজ মিলেছে। 

 

বন্ধ করুন