A kid holding his food plate after getting from a distribution center during Coronavirus lockdown, in Kolkata on Sunday. (ANI Photo)
A kid holding his food plate after getting from a distribution center during Coronavirus lockdown, in Kolkata on Sunday. (ANI Photo)

পশ্চিমবঙ্গে এই মুহূর্তে COVID 19 রোগীর সংখ্যা ১৯৮, বাড়েনি মৃত্যু, দাবি রাজ্যের

  • রবিবার পর্যন্ত ৬৬ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। আর করোনায় মৃত্যু হয়েছে ১২ জনের।

পশ্চিমবঙ্গে এই মুহূর্তে COVID 19 রোগীর সংখ্যা ১৯৮। এমনটাই দাবি রাজ্য স্বাস্থ্য দফতরের। সঙ্গে তারা জানিয়েছে, রবিবার পর্যন্ত ৬৬ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। আর করোনায় মৃত্যু হয়েছে ১২ জনের। কেন্দ্রের ওয়েবসাইটের তথ্য অনুসারে পশ্চিমবঙ্গে এখনো পর্যন্ত মোট করোনা আক্রান্তের সংখ্যা ৩১০। তবে এদিনও সেই তথ্য দেয়নি স্বাস্থ্য দফতর।

এছাড়া এদিন স্বাস্থ্য দফতরের তরফে জানানো হয়েছে, রাজ্যে হোম কোয়ারেন্টাইনে রয়েছেন ৩৫,০৮১ জন। কোয়ারেন্টাইন শেষ করেছেন ২৩,১৩২ জন। হাসপাতালে আইসোলেশনে রয়েছেন ৩,২৩৩ জন। আইসোলেশন থেকে ছুটি পেয়েছেন ২,৭০৮ জন। এছাড়া রাজ্যে রবিবার পর্যন্ত ৫,০৪৫টি COVID 19 নমুনা পরীক্ষা হয়েছে বলে জানানো হয়েছে বুলেটিনে।

এদিনও কেন্দ্রের সঙ্গে রাজ্যের তথ্যের গরমিল মেলেনি। কেন্দ্রের হিসাব অনুসারে রাজ্যে করোনা আক্রান্ত অবস্থায় চিকিৎসাধীনের সংখ্যা ২৩৬ জন হওয়া উচিত। যা রাজ্যের হিসাব মতো ১৯৮। বিরোধীদের দাবি, বাকি ৩৮ জনের পশ্চিমবঙ্গে করোনায় মৃত্যু হয়েছে। কিন্তু সে কথা মানছে না রাজ্য সরকার।



বন্ধ করুন