বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > পশ্চিমবঙ্গে করোনায় মৃত্যু ৭,০০০ পার, সুস্থতার হার বাড়লেও কমছে না উদ্বেগ
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

পশ্চিমবঙ্গে করোনায় মৃত্যু ৭,০০০ পার, সুস্থতার হার বাড়লেও কমছে না উদ্বেগ

  • করোনায় রাজ্যে সব থেকে বেশি মৃত্যু হয়েছে কলকাতায়। সেখানে মোট  মৃত্যু হয়েছে ২,২৪৭ জনের। তার পরেই রয়েছে উত্তর ২৪ পরগনা। সেখানে মোট মৃত্যু ১,৬১৬ জনের।

পশ্চিমবঙ্গে করোনা আক্রান্তের সংখ্যা মঙ্গলবার ৭,০০০ পার করল। এদিনও অব্যহত রইল করোনা সংক্রমণের গতি। এদিন নতুন করে সংক্রমিত হলেন ৩,৯৮১ জন। মঙ্গলবারও রাজ্যে সুস্থ হয়েছেন ৪,০০০-এর বেশি মানুষ। যার ফলে সুস্থতার হার দাঁড়িয়েছে ৮৮.৭৩ শতাংশ। এদিন করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ৫৮ জনের। যার ফলে রাজ্যে করোনায় মোট মৃত্যু হল ৭,০১৩ জনের। 

নতুন সংক্রমণের ফলে পশ্চিমবঙ্গে মোট আক্রান্তের সংখ্যা হয়েছে ৩,৮১,৬০৮। সুস্থতার সংশ্থা ৩,৪২,১৩৩। মঙ্গলবার রাজ্যে ৪,০৫৮ জন করোনা মুক্ত হয়েছেন। এদিন রাজ্যে করোনা আক্রান্ত অবস্থায় চিকিৎসাধীন ছিলেন ৩৬,৪৪৩ জন।। এদিন পশ্চিমবঙ্গে মোট ৪৪,১৭৬টি করোনার নমুনা পরীক্ষা হয়েছে।

করোনায় রাজ্যে সব থেকে বেশি মৃত্যু হয়েছে কলকাতায়। সেখানে মোট  মৃত্যু হয়েছে ২,২৪৭ জনের। তার পরেই রয়েছে উত্তর ২৪ পরগনা। সেখানে মোট মৃত্যু ১,৬১৬ জনের। তৃতীয় স্থানে রয়েছে হাওড়া। সেখানে মৃত্যু হয়েছে ৭৫৩ জনের। দক্ষিণ ২৪ পরগনায় ৪৭৫, হুগলিতে ৩২৭ জন, পশ্চিম মেদিনীপুরে ২১৪ জন, পূর্ব মেদিনীপুরে ১৯৯ জন, নদিয়ায় ১৫৮ জন ও পশ্চিম বর্ধমানে ১০৫ জনের করোনায় মৃত্যু হয়েছে। 

উত্তরবঙ্গে সব থেকে বেশি মৃত্যু হয়েছে দার্জিলিংয়ে। সেখানে করোনা. ১৪২ দনের প্রাণ গিয়েছে। জলপাইগুড়িতে ৯০ জন, মালদায় ৮৮ জন, আলিপুরদুয়ারে করোনায় ৭৬ জনের মৃত্যু হয়েছে।

 

বন্ধ করুন