বাড়িতে থাকুন বার্তা কলকাতার এক রাস্তায়। (PTI)
বাড়িতে থাকুন বার্তা কলকাতার এক রাস্তায়। (PTI)

পশ্চিমবঙ্গে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে হল ৯১, জানাল স্বাস্থ্য মন্ত্রক

  • সোমবার বিকেলে নবান্নে সাংবাদিক বৈঠকে মুখ্যমন্ত্রী বলেছিলেন, ওই দিন বেলা ১২টা পর্যন্ত পশ্চিমবঙ্গে অ্যাকটিভ কেসের সংখ্যা ৬১।

পশ্চিমবঙ্গে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে হল ৯১. মঙ্গলবার দুপুরে কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের ওয়েবসাইটে এই তথ্য জানানো হয়েছে। রাজ্যে ১৩ জন করোনা আক্রান্ত সুস্থ হয়ে উঠেছেন ও ৩ জন মৃত বলে তথ্যে জানানো হয়েছে। সোমবার রাত পর্যন্ত কেন্দ্রীয় সরকারের হিসাব অনুসারে রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা ছিল ৮০.

সোমবার বিকেলে নবান্নে সাংবাদিক বৈঠকে মুখ্যমন্ত্রী বলেছিলেন, ওই দিন বেলা ১২টা পর্যন্ত পশ্চিমবঙ্গে অ্যাকটিভ কেসের সংখ্যা ৬১। যার সরল অর্থ, ৬১ জন করোনা আক্রান্ত অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন। কিন্তু এখনো পর্যন্ত রাজ্যে মোট কত জন করোনা আক্রান্ত সেই তথ্য দেননি মুখ্যমন্ত্রী। তবে মুখ্যমন্ত্রী জানান, রাজ্যে ১৩ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ও ৩ জনের মৃত্যু হয়েছে। অর্থাৎ সব মিলিয়ে রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা ৭৭ জন। যা তখন প্রকাশিত কেন্দ্রীয় পরিসংখ্যান ৮০-র থেকে ৩ কম।

বিরোধীদের দাবি, করোনায় আক্রান্ত ও মৃতের সংখ্যা কম করে দেখানোর চেষ্টা করছে রাজ্য সরকার। এতে সাধারণ মানুষের জীবনের ঝুঁকি আরও বাড়ছে বলে দাবি তাঁদের। তবে রাজ্য সরকার সেই দাবি মানতে নারাজ। এবার দেখার মঙ্গলবার রাজ্য সরকারের তরফে কী তথ্য পেশ করা হয়।



বন্ধ করুন