বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > পশ্চিমবঙ্গে আরও কমল করোনা সংক্রমণ, বাড়ল সুস্থতা
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

পশ্চিমবঙ্গে আরও কমল করোনা সংক্রমণ, বাড়ল সুস্থতা

  • কলকাতা ও উত্তর ২৪ পরগনাতেও সংক্রমণ ধীরে ধীরে বাগে আসছে। শুক্রবার কলকাতায় ৫৯৫ ও উত্তর ২৪ পরগনায় ৫২৪ জন নতুন করোনা রোদীর খোঁজ মিলেছে। মৃত্যুতে এদিন সবার আগে ছিল উত্তর ২৪ পরগনা।

নামেমাত্র হলেও শুক্রবারও পশ্চিমবঙ্গে কমল করোনা সংক্রমণের গতি। এদিন রাজ্যে দৈনিক করোনা আক্রান্তের সংখ্যা ছিল ২,২৩৯। সুস্থ হয়ে উঠেছেন ২,৭২৯ জন। আর মৃত্যু হয়েছে ৪২ জনের। 

গোটা দেশের মতো পশ্চিমবঙ্গেও গত প্রায় ১ মাস ধরে ক্রমশ কমছে করোনা সংক্রমণের গতি। শুক্রবারও তার ব্যতিক্রম হল না। এদিন নতুন সংক্রমণের ফলে রাজ্যে মোট সংক্রমণের সংখ্যা হল ৫,৩২,৬৯৫। মোট সুস্থতা ৫,০৪,৩৫৩। মোট মৃত্যু ৯,২৭৭। এদিন রাজ্যে অ্যাকটিভ কেসের সংখ্যা কমে হয়েছে ১৯,০৬৫। সুস্থতার হার ৯৪.৬৮ শতাংশ। 

কলকাতা ও উত্তর ২৪ পরগনাতেও সংক্রমণ ধীরে ধীরে বাগে আসছে। শুক্রবার কলকাতায় ৫৯৫ ও উত্তর ২৪ পরগনায় ৫২৪ জন নতুন করোনা রোদীর খোঁজ মিলেছে। মৃত্যুতে এদিন সবার আগে ছিল উত্তর ২৪ পরগনা। সেখানে ১৬ জনের মৃত্যু হয়েছে। কলকাতায় মৃত্যু হয়েছে ১০ জনের। এদিন ঝাড়গ্রামে ১ জনের মৃত্যু হয়েছে। যার ফলে জেলায় করোনায় মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ১৯। রাজ্যে করোনায় মৃতের সংখ্যা সব থেকে কম এই জেলাতেই।

বন্ধ করুন