বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > দৈনিক সংক্রমণ ২,০০০ ছুঁই ছুঁই, পশ্চিমবঙ্গে ফের ১০,০০০ পেরলো অ্যাক্টিভ কেস
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

দৈনিক সংক্রমণ ২,০০০ ছুঁই ছুঁই, পশ্চিমবঙ্গে ফের ১০,০০০ পেরলো অ্যাক্টিভ কেস

  • গত ২৪ ঘণ্টায় সুস্থতার সংখ্যাও বেড়েছে কিছুটা। রবিবার করোনামুক্ত হয়েছেন ৬৪৪ জন। যার ফলে মোট সুস্থতা বেড়ে হয়েছে ৫,৭৩,১১৮।

উদ্বেগ বাড়িয়ে রাজ্যে তৃতীয় দফার ভোটপ্রচারের শেষের দিনে রাজ্যে আরও বাড়ল করোনার দৈনিক সংক্রমণ। রবিবার ২,০০০-এর কাছে পৌঁছলো দৈনিক সংক্রমিতের সংখ্যা। যার ফলে রাজ্যে উল্লেখযোগ্য ভাবে কমেছে সুস্থতার হার। ফের ১০,০০০ পার করল অ্যাক্টিভ কেস। 

মাস কয়েক শান্ত থাকার পর ফের দেশজুড়ে শুরু হয়েছে করোনার তাণ্ডব। গত কয়েক সপ্তাহ ধরেই পশ্চিমবঙ্গে সংক্রমণ উর্ধ্বমুখি। কয়েকশ’ থেকে বেড়ে তা হয়েছে কয়েক হাজার। এরই মধ্যে রবিবার সংক্রমণের সংখ্যা বেড়ে হল ২,০০০ ছুঁই ছুঁই। রবিবার রাজ্যে ১,৯৫৭ জন করোনা আক্রান্তের খোঁজ মিলেছে। যার মধ্যে কলকাতায় ৬৩৪টি ও উত্তর ২৪ পরগনায় ৪৬২টি। তৃতীয় দফার ভোটগ্রহণের আগে হাওড়ায় একদিনে সংক্রমণ ১৭৪। যার ফলে রাজ্যে মোট আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ৫,৯৩,৬১৫। 

গত ২৪ ঘণ্টায় সুস্থতার সংখ্যাও বেড়েছে কিছুটা। রবিবার করোনামুক্ত হয়েছেন ৬৪৪ জন। যার ফলে মোট সুস্থতা বেড়ে হয়েছে ৫,৭৩,১১৮। এদিন রাজ্যে করোনায় মৃত্যু হয়েছে ৪ জনের। যার ফলে মোট মৃত্যু বেড়ে হয়েছে ১০,৩৪৪। সংক্রমণ বাড়ায় বেড়েছে করোনার অ্যাকটিভ কেসের সংখ্যাও। রবিবার তা বেড়ে হয়েছে ১০,১৫৩। সুস্থতার হার কমে হয়েছে ৯৬.৫৫ শতাংশ। রবিবার রাজ্যে ২৬,৭৬৮টি করোনার নমুনা পরীক্ষা হয়েছে।

 

বন্ধ করুন