বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > মৃত্যুতে ফের নতুন রেকর্ড, বৃহস্পতিবার ১২ লক্ষ ছাড়াল রাজ্যে করোনা সংক্রমণ
কলকাতায় টিকার অপেক্ষায়। (PTI)
কলকাতায় টিকার অপেক্ষায়। (PTI)

মৃত্যুতে ফের নতুন রেকর্ড, বৃহস্পতিবার ১২ লক্ষ ছাড়াল রাজ্যে করোনা সংক্রমণ

  • এদিন রাজ্যে আক্রান্ত হয়েছেন ১৯,০৯১ জন। তার মধ্যে কলকাতায় ৩,৪৬১ জন, উত্তর ২৪ পরগনায় ৪,১১৮ জন আক্রান্ত হয়েছেন ১,০০০ এর ওপরে সংক্রমণ দক্ষিণ ২৪ পরগনা, হুগলি, হাওড়া, নদিয়ায়।

করোনায় রাজ্যে মৃত্যুর নতুন রেকর্ড হল বৃহস্পতিবারও। সংক্রমিত হয়ে একদিনে মৃত্যু হল  ১৬২ জনের। যা এখনো পর্যন্ত সর্বোচ্চ। তবে এদিন খুব বেশি বাড়েনি দৈনিক সংক্রমিতের সংখ্যা। কিছুটা কমেছে সুস্থতাও। 

বুধবার সকাল ৯টা থেকে বৃহস্পতিবার সকাল ৯টা পর্যন্ত পশ্চিমবঙ্গে করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ১৬২ জনের। তার মধ্যে উত্তর ২৪ পরগনায় ৩৭ জন, কলকাতায় ৩৬ জনের মৃত্যু হয়েছে। হাওড়া ও দক্ষিণ ২৪ পরগনায় ১২ জন করে মারা গিয়েছেন। পশ্চিম বর্ধমানে ১০ জন ও মুর্শিদাবাদে ৮ জনের মৃত্যু হয়েছে। যার ফলে রাজ্যে মোট মৃত্যু বেড়ে হয়েছে ১৩,৮৯৫।

এদিন রাজ্যে আক্রান্ত হয়েছেন ১৯,০৯১ জন। তার মধ্যে কলকাতায় ৩,৪৬১ জন, উত্তর ২৪ পরগনায় ৪,১১৮ জন আক্রান্ত হয়েছেন ১,০০০ এর ওপরে সংক্রমণ দক্ষিণ ২৪ পরগনা, হুগলি, হাওড়া, নদিয়ায়। রাজ্যে মোট করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ১২,০৯,৯৫৮। এদিন রাজ্যে মোট সুস্থ হয়েছেন ১৮,৯১০ জন। যার ফলে মোট সুস্থতা বেড়ে হয়েছে ১০,৬৪,৫৫৩। বৃহস্পতিবারের বুলেটিনে রাজ্যে অ্যাক্টিভ কেস বেড়েছে ১৯টি। মোট অ্যাক্টিভ কেস হয়েছে ১,৩১,৫১০। 

বৃহস্পতিবারের বুলেটিন অনুসারে রাজ্যে মোট করোনা পরীক্ষা হয়েছে ৭০,৬৩৮টি। সুস্থতার হার বেড়ে হয়েছে ৮৭.৯৮ শতাংশ।

 

বন্ধ করুন