বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > পনেরো দিন পর রাজ্যে ১৯ হাজারের নীচে নামল দৈনিক করোনা আক্রান্তের সংখ্যা
করোনা রোগীকে নিয়ে কলকাতার হাসপাতালে অ্যাম্বুল্যান্স।  (PTI)
করোনা রোগীকে নিয়ে কলকাতার হাসপাতালে অ্যাম্বুল্যান্স।  (PTI)

পনেরো দিন পর রাজ্যে ১৯ হাজারের নীচে নামল দৈনিক করোনা আক্রান্তের সংখ্যা

  • গত ৬-মের পর এই প্রথম ১৯ হাজারের নীচে নামল দৈনিক সংক্রমণের সংখ্যা। শুক্রবার সকাল ৯টা থেকে শনিবার সকাল ৯টা পর্যন্ত রাজ্যে ১৮,৮৬৩ জন করোনা আক্রান্তের খোঁজ মিলেছে।

পক্ষকাল পর পশ্চিমবঙ্গে ১৯ হাজারের নীচে নামল দৈনিক করোনা সংক্রমণ। শনিবার স্বাস্থ্য দফতরের প্রকাশিত বুলেটিন অনুসারে ২৪ ঘণ্টায় রাজ্যে করোনা আক্রান্ত ১৮,৮৬৩। এদিন রাজ্যে করোনায় মৃত্যু হয়েছে ১৫৪ জনের। মোট আক্রান্তের সংখ্যা পার করল ১১ লক্ষ। 

গত ৬-মের পর এই প্রথম ১৯ হাজারের নীচে নামল দৈনিক সংক্রমণের সংখ্যা। শুক্রবার সকাল ৯টা থেকে শনিবার সকাল ৯টা পর্যন্ত রাজ্যে ১৮,৮৬৩ জন করোনা আক্রান্তের খোঁজ মিলেছে। কলকাতায় আক্রান্তের সংখ্যা ৩,৩০০র নীচে নেমেছে। উত্তর ২৪ পরগনায় আক্রান্তের সংখ্যা নেমেছে ৩,৯০০-র নীচে। এদিন নতুন সংক্রমণের ফলে মোট আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ১১,০২,৭৭২।

এদিনের বুলেটিন অনুসারে রাজ্যে একদিনে মৃত্যু হয়েছে ১৫৪ জনের। যার মধ্যে ৪৩ জনের মৃত্যু হয়েছে উত্তর ২৪ পরগনায়। ৪১ জনের মৃত্যু হয়েছে কলকাতায়। মোট মৃত্যু বেড়ে হয়েছে ১৪,২০৮। শনিবার রাজ্যে ৪৯৩টি করোনার অ্যাক্টিভ কেস কমেছে। এদিন পরীক্ষাও হয়েছে কিছু কম। ৭০ হাজারের কিছু বেশি নমুনা পরীক্ষা হয়েছে শনিবার। সুস্থতার হার সামান্য বেড়ে হয়েছে ৮৮.৩২ শতাংশ।

 

বন্ধ করুন