বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > আবারও রাজ্যে সংক্রমণ ১৯,০০০-এর নীচে, আক্রান্তের থেকে সুস্থতার সংখ্যা ১০০০ বেশি
প্রতীকি ছবি (PTI)
প্রতীকি ছবি (PTI)

আবারও রাজ্যে সংক্রমণ ১৯,০০০-এর নীচে, আক্রান্তের থেকে সুস্থতার সংখ্যা ১০০০ বেশি

  • এদিন রাজ্যে আক্রান্তের থেকে প্রায় ১,০০০ বেশি মানুষ সুস্থ হয়েছেন। উত্তর ২৪ পরগনায় একদিনে সুশ্ত হয়েছেন ৪,০০০-এর বেশি। কলকাতায় প্রায় ৩,৭০০।

রাজ্যে জারি রইল করোনা সংক্রমণের অধঃগতি। শনিবারের থেকে আরও কিছুটা কমে রবিবার রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা হল ১৮,৪২২। শনিবার সকাল ৯টা থেকে রবিবার সকাল ৯টা পর্যন্ত পাওয়া তথ্যের ভিত্তিতে এই পরিসংখ্যান জানাল রাজ্য স্বাস্থ্য দফতর। সঙ্গে আরও এক দিন রাজ্যে মৃত্যু ছাড়াল ১৫০।

শনিবার রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা নামে ১৯,০০০-এর নীচে। রবিবারও জারি রইল সেই ধারা। এদিন রাজ্যে পরীক্ষাও কিছুটা কম হয়েছে। প্রায় ৬৯,১০০টি করোনার নমুনা পরীক্ষা হয়েছে। 

কলকাতায় এদিন আক্রান্তের সংখ্যা আরও কিছুটা কমে ৩,০০০-এর কাছে পৌঁছেছে। উত্তর ২৪ পরগনায় সংক্রমণ রয়েছে ৪,০০০-এর অনেক নীচে। যার ফলে রাজ্যে মোট সংক্রমণের সংখ্যা বেড়ে হয়েছে ১২,৬৭,০৯০। 

এদিন রাজ্যে আক্রান্তের থেকে প্রায় ১,০০০ বেশি মানুষ সুস্থ হয়েছেন। উত্তর ২৪ পরগনায় একদিনে সুশ্ত হয়েছেন ৪,০০০-এর বেশি। কলকাতায় প্রায় ৩,৭০০। যার ফলে রাজ্যে মোট সুস্থতা বেড়ে হয়েছে ১১,২২,২০১। 

রবিবারের বুলেটিন অনুসারে রাজ্যে একদিনে করোনায় মৃত্যু হয়েছে ১৫৬ জনের। উত্তর ২৪ পরগনা ও কলকাতায় মৃত্যু হয়েছে ৪৬ জন করে। মুর্শিদাবাদে মৃত্যু হয়েছে ১০ জনের। ফলে রাজ্যে মোট মৃত্যু বেড়ে হয়েছে ১৪,৩৬৪। 

সংক্রমণের থেকে সুস্থতা বেশি হওয়ায় এদিন রাজ্যে কমেছে অ্যাক্টিভ কেসের সংখ্যা। এদিন রাজ্যে অ্যাক্টিভ কেসের সংখ্যা কমেছে ১,১৬৩। সুস্থতার হার বেড়ে হয়েছে ৮৮.৫৭ শতাংশ।

 

বন্ধ করুন