বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > রাজ্যে ১৫ লক্ষ পার করল মোট করোনা আক্রান্তের সংখ্যা, সামান্য বাড়ল দৈনিক সংক্রমণ
বৃহস্পতিবার বিধাননগর রোড স্টেশনে স্পেশ্যাল ট্রেন থেকে নামার পর যাত্রীরা।  (Samir Jana/HT Photo)
বৃহস্পতিবার বিধাননগর রোড স্টেশনে স্পেশ্যাল ট্রেন থেকে নামার পর যাত্রীরা।  (Samir Jana/HT Photo)

রাজ্যে ১৫ লক্ষ পার করল মোট করোনা আক্রান্তের সংখ্যা, সামান্য বাড়ল দৈনিক সংক্রমণ

  • রাজ্যে এদিন করোনায় মৃত্যু হয়েছে ২৭ জনের। দার্জিলিং, কলকাতা ও উত্তর ২৪ পরগনায় ৪ জন করে করোনায় মারা গিয়েছেন। ৩ জন করে মৃত্যু হয়েছে পশ্চিম বর্ধমান ও নদিয়ায়।

পশ্চিমবঙ্গের ১৫ লক্ষ পার করল মোট করোনা আক্রান্তের সংখ্যা। সঙ্গে বৃহস্পতিবার সামান্য বেড়ে ঠিক ১,৫০০-র ওপরে দৈনিক সংক্রমণ। তবে কমেছে দৈনিক মৃত্যু।

বৃহস্পতিবার স্বাস্থ্য দফতরের বুলেটিন অনুসারে রাজ্যে এদিন করোনা সংক্রমণ ধরা পড়েছে ১,৫০১ জনের দেহে। যার ফলে মোট সংক্রমণ বেড়ে হয়েছে ১৫,০১,২৮৪। প্রায় সব জেলাতেই সংক্রমণ নিম্নমুখি। এদিন সব থেকে বেশি সংক্রমণ ধরা পড়েছে পশ্চিম মেদিনীপুরে। সেখানে আক্রান্ত ১৪১ জন। উত্তর ২৪ পরগনায় আক্রান্ত ১৩৬। ১৩৫ জন আক্রান্ত হয়েছেন দার্জিলিংয়ে, ১২৭ জন কলকাতায় ও ১১৭ জন জলপাইগুড়িতে আক্রান্ত হয়েছেন।

রাজ্যে এদিন করোনায় মৃত্যু হয়েছে ২৭ জনের। দার্জিলিং, কলকাতা ও উত্তর ২৪ পরগনায় ৪ জন করে করোনায় মারা গিয়েছেন। ৩ জন করে মৃত্যু হয়েছে পশ্চিম বর্ধমান ও নদিয়ায়। সব মিলিয়ে রাজ্যে মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ১৭,৭৩৫।

এদিন রাজ্যে সুস্থ হয়েছেন ১,৮৮৯ জন। যার ফলে অ্যাক্টিভ কেসের সংখ্যা কমেছে ৪১৫টি। রাজ্যে মোট অ্যাক্টিভ কেস কমে হয়েছে ২০,১৭০।

বৃহস্পতিবারের বুলেটিন অনুসারে রাজ্যে ৫৪,৭৪১টি করোনার নমুনা পরীক্ষা হয়েছে। সুস্থতার হার বেড়ে হয়েছে ৯৭.৪৮ শতাংশ। সার্বিক সংক্রমণের হার কমে হয়েছে ২.৭৪ শতাংশ।

 

বন্ধ করুন