বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > মঙ্গলবারও রাজ্যে ১,০০০-এর নীচে সংক্রমণ, দৈনিক মৃত্যু কমে ১৭
প্রতীকি ছবি (PTI)
প্রতীকি ছবি (PTI)

মঙ্গলবারও রাজ্যে ১,০০০-এর নীচে সংক্রমণ, দৈনিক মৃত্যু কমে ১৭

  • এদিন রাজ্যে করোনায় মৃত্যু হয়েছে ১৭ জনের। যার মধ্যে ৩ জন কলকাতা, ৬ জন উত্তর ২৪ পরগনায় প্রয়াত হয়েছেন। রাজ্যে মোট মৃত্যু বেড়ে হয়েছে ১৭,৮৩৪।

সোমবারের পরে মঙ্গলবারও পশ্চিমবঙ্গে ১,০০০-এর নীচে রইল করোনার দৈনিক সংক্রমণ। সঙ্গে দৈনিক মৃত্যু কমে হল ১৭। মঙ্গলবার স্বাস্থ্য দফতরের প্রকাশিত বুলেটিন সেই তথ্যই দিয়েছে। এদিনও রাজ্যে উল্লেখযোগ্য ভাবে কমেছে অ্যাক্টিভ কেসের সংখ্যা।

সোমবার রাজ্যে করোনা সংক্রমণ নেমেছিল ১,০০০-এর নীচে। মঙ্গলবার তা সামান্য বাড়লেও চার অংকে পৌঁছল না। এদিন রাজ্যে ৯৬২ জন আক্রান্তের খোঁজ মিলেছে। পশ্চিম মেদিনীপুর ছাড়া রাজ্যের সমস্ত জেলায় সংক্রমণ ২ সংখ্যায়। কলকাতায় সংক্রমণ ৫৯, উত্তর ২৪ পরগনায় ৯২, পশ্চিম মেদিনীপুরে সংক্রমণ ১৩৪। রাজ্যে মোট করোনা রোগীর সংখ্যা ১৫.০৭ লক্ষ।

এদিন রাজ্যে করোনায় মৃত্যু হয়েছে ১৭ জনের। যার মধ্যে ৩ জন কলকাতা, ৬ জন উত্তর ২৪ পরগনায় প্রয়াত হয়েছেন। রাজ্যে মোট মৃত্যু বেড়ে হয়েছে ১৭,৮৩৪।

মঙ্গলবার রাজ্যে সুস্থ হয়েছেন ১,৬২০ জন। অ্যাক্টিভ কেস কমেছে ৬৭৫টি। এর ফলে অ্যাক্টিভ কেসের সংখ্যা দাঁড়িয়েছে ১৭,২৭৫। এদিন রাজ্যে ৪৬ হাজারের কিছু বেশি করোনার নমুনা পরীক্ষা হয়েছে। সুস্থতার হার বেড়ে হয়েছে ৯৭.৬৭ শতাংশ। সংক্রমণের হার কমে হয়েছে ২.০৮ শতাংশ।

 

বন্ধ করুন