বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > পরীক্ষা বাড়লেও রাজ্যে বাড়ল না সংক্রমণ, ৩ মাসে সর্বনিম্ন স্তরে দৈনিক মৃত্যু
প্রতীকি ছবি (AFP)
প্রতীকি ছবি (AFP)

পরীক্ষা বাড়লেও রাজ্যে বাড়ল না সংক্রমণ, ৩ মাসে সর্বনিম্ন স্তরে দৈনিক মৃত্যু

  • শুক্রবারের বুলেটিন অনুসারে রাজ্যে করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ১০ জনের। যা গত ১১ এপ্রিলের পর সর্বনিম্ন। এদিন হুগলিতে মৃত্যু হয়েছে ৩ জনের।

রাজ্যে আরও এক দিন মোটের ওপর অপরিবর্তিত রইল দৈনিক করোনা সংক্রমণ। শুক্রবার স্বাস্থ্য দফতরের বুলেটিন অনুসারে রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা ৮৮২। তবে আশা জাগিয়ে আরও কমল দৈনিক মৃত্যু।

শুক্রবারের বুলেটিন অনুসারে রাজ্যে করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ১০ জনের। যা গত ১১ এপ্রিলের পর সর্বনিম্ন। এদিন হুগলিতে মৃত্যু হয়েছে ৩ জনের। কলকাতা, পশ্চিম মেদিনীপুর ও নদিয়ায় মৃত্যু হয়েছে ২ জন করে। সব মিলিয়ে রাজ্যে করোনায় মৃত্যুর সংখ্যা হয়েছে ১৭,৯৮০।

এদিন রাজ্যে আক্রান্ত হয়েছে ৮৮২ জন। উত্তর ২৪ পরগনায় ৮৯, কলকাতায় ৭৭, দার্জিলিংয়ে ৬৫ জন আক্রান্ত হয়েছেন। সব মিলিয়ে রাজ্যে আক্রান্তের সংখ্যা হয়েছে ১৫.১৬ লক্ষ।

এদিন রাজ্যে করোনামুক্ত হয়েছেন ১,০২৫ জন। যার ফলে অ্যাক্টিভ কেস কমেছে ১৫৩টি। রাজ্যে অ্যাক্টিভ কেসের সংখ্যা দাঁড়িয়েছে ১৩,৪৮৪।

এদিন রাজ্যে ৫৭ হাজারের কিছু বেশি করোনার নমুনা পরীক্ষা হয়েছে। সুস্থতার হার বেড়ে হয়েছে ৯৭.৯৩ শতাংশ। সংক্রমণের হার কমে হয়েছে ১.৫৪ শতাংশ।

 

বন্ধ করুন