বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > কলকাতায় করোনায় মৃত্যু ৫,০০০ পার, ৩ ধরে শহরে সংক্রমণ ছাড়াল ১০০
প্রতীকি ছবি (AP)
প্রতীকি ছবি (AP)

কলকাতায় করোনায় মৃত্যু ৫,০০০ পার, ৩ ধরে শহরে সংক্রমণ ছাড়াল ১০০

  • এদিন রাজ্যে পরীক্ষা হয়েছে ৪১ হাজারের কিছু বেশি নমুনা। তাতে ৬৬১ জনের সংক্রমণ মিলেছে। কলকাতায় এদিনও সংক্রমণ রয়েছে ১০০-র ওপরে।

শনিবার কলকাতায় ৫০০০ পার করল করোনায় মোট মৃত্যু। সঙ্গে রাজ্যে ফের ৭০০র নীচে নামল করোনার দৈনিক সংক্রমণ। এদিন রাজ্যে কমেছে দৈনিক মৃত্যুও। সব মিলিয়ে রাজ্যে সামান্য উন্নতি হল করোনা পরিস্থিতির।

শনিবারের স্বাস্থ্য দফতরের বুলেটিন অনুসারে কলকাতায় করোনা আক্রান্ত অবস্থায় মৃত্যু হয়েছে ৩ জনের। যার ফলে কলকাতায় করোনায় মোট মৃত্যু বেড়ে হল ৫,০০২। রাজ্যের মধ্যে কোনও জেলায় মোট মৃত্যুর নিরিখে এটাই সর্বোচ্চ।

এদিন রাজ্যে করোনায় মোট মৃত্যু হয়েছে ৭ জনের। তার মধ্যে ৩ জন করে মারা গিয়েছেন কলকাতা ও উত্তর ২৪ পরগনায়। ১ জনের মৃত্যু হয়েছে নদিয়ায়।

এদিন রাজ্যে পরীক্ষা হয়েছে ৪১ হাজারের কিছু বেশি নমুনা। তাতে ৬৬১ জনের সংক্রমণ মিলেছে। কলকাতায় এদিনও সংক্রমণ রয়েছে ১০০-র ওপরে। এই নিয়ে টানা ৩ দিন কলকাতায় সংক্রমণ ১০০ পার করল। উত্তর ২৪ পরগনায় শনিূার আক্রান্ত ৭৮ জন। দার্জিলিংয়ে ৫২ জন, নদিয়ায় ৪৯ জন, হাওড়ায় ৪৫ জন। সব মিলিয়ে রাজ্যে করোনায় আক্রান্ত ১৫.৪৬ লক্ষ।

শনিবার রাজ্যে সুস্থ হয়েছেন ৬৮৮ জন। অ্যাক্টিভ কেস কমেছে ৩৪টি। যার ফলে অ্যাক্টিভ কেসের সংখ্যা দাঁড়িয়েছে ৯,১০৯। রাজ্যে সুস্থতার হার ৯৮.২২ শতাংশে থিতু রয়েছে। সংক্রমণের হার বেড়ে হয়েছে ১.৬১ শতাংশ।

বন্ধ করুন