বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > রাজ্যে এক লাফে দৈনিক সংক্রমণ বাড়ল প্রায় ৩৯ শতাংশ, সংক্রমণের হারও ২ শতাংশের কাছে
প্রতীকি ছবি (AP)
প্রতীকি ছবি (AP)

রাজ্যে এক লাফে দৈনিক সংক্রমণ বাড়ল প্রায় ৩৯ শতাংশ, সংক্রমণের হারও ২ শতাংশের কাছে

  • এদিন রাজ্যে করোনায় মৃত্যু হয়েছে ১২ জনের। তার মধ্যে ৫ জনেরই মৃত্যু হয়েছে উত্তর ২৪ পরগনায়। ৩ জনের মৃত্যু হয়েছে কলকাতায়।

রাজ্যে ফের এক লাফে অনেকটা বাড়ল করোনার সংক্রমণ। মঙ্গলবার পশ্চিমবঙ্গে ফের ৭০০ পার করল করোনার দৈনিক সংক্রমণ। স্বাস্থ্য দফতরের পরিসংখ্যান বলছে ফের একবার করোনার উপকেন্দ্র হয়ে উঠতে পারে কলকাতা ও উত্তর ২৪ পরগনা। সঙ্গে এদিন রাজ্যে করোনা আক্রান্ত অবস্থায় মৃত্যু হয়েছে ১২ জনের।

এদিন রাজ্যে করোনা আক্রান্ত হয়েছেন ৭০৩ জন। যা সোমবারের তুলনায় প্রায় ৩৯ শতাংশ বেশি। সোমবার রাজ্যে করোনায় আক্রান্ত হয়েছিলেন ৫০৬ জন। এদিন পরীক্ষা যেমন বেড়েছে তার থেকে বেড়েছে সংক্রমণ। কলকাতায় ১২৭ ও উত্তর ২৪ পরগনায় ১৩৮ জন সংক্রমিতের খোঁজ মিলেছে। রাজ্যে মোট করোনা আক্রান্ত ১৫.৫৮ লক্ষ।

এদিন রাজ্যে করোনায় মৃত্যু হয়েছে ১২ জনের। তার মধ্যে ৫ জনেরই মৃত্যু হয়েছে উত্তর ২৪ পরগনায়। ৩ জনের মৃত্যু হয়েছে কলকাতায়। রাজ্যে করোনায় মোট মৃত্যু বেড়ে হয়েছে ১৮,৫৯৯।

রাজ্যে এদিন করোনামুক্ত হয়েছেন ৭১৩ জন। যার ফলে ২২টি অ্যাক্টিভ কেস কমেছে। রাজ্যে করোনার অ্যাক্টিভ কেসের সংখ্যা দাঁড়িয়েছে ৮,০৭৪। এদিন রাজ্যে ৩৫,৯৯৮টি করোনার নমুনা পরীক্ষা হয়েছে। সুস্থতার হার ৯৮.২৯ শতাংশ। সংক্রমণের হার ১.৯৫ শতাংশ।

 

বন্ধ করুন