বাড়ি > বাংলার মুখ > কলকাতা > চিকিৎসায় সাড়া দিচ্ছেন কোভিড আক্রান্ত ফুয়াদ হালিম, জানালেন স্ত্রী সায়রা
(প্রতীকী ছবি)
(প্রতীকী ছবি)

চিকিৎসায় সাড়া দিচ্ছেন কোভিড আক্রান্ত ফুয়াদ হালিম, জানালেন স্ত্রী সায়রা

  • শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি পশ্চিমবঙ্গ বিধানসভার প্রাক্তন অধ্যক্ষ হাসিম আবদুল হালিমের ছেলে বিশিষ্ট চিকিৎসক তথা সিমিএম নেতা ফাউদ হালিম।

চিকিৎসায় সাড়া দিচ্ছেন করোনাভাইরাস সংক্রমণে আক্রান্ত সিপিআইএম নেতা তথা চিকিৎসক ফুয়াদ হালিম। বৃহস্পতিবার টুইট করে এই তথ্য জানিয়েছেন তাঁর স্ত্রী চিকিৎসক সায়রা শাহ হালিম। 

গত ২৭ জুলাই শ্বাসকষ্ট নিয়ে দক্ষিণ কলকাতার এক বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছেন পশ্চিমবঙ্গ বিধানসভার প্রাক্তন অধ্যক্ষ হাসিম আবদুল হালিমের ছেলে বিশিষ্ট চিকিৎসক তথা সিমিএম নেতা ফুয়াদ হালিম। তাঁকে আইসিইউ বিভাগে রেখে চিকিৎসা করা হচ্ছে বলে জানা গিয়েছে। 

তিন বার তাঁর নমুনা পরীক্ষায় কোভিড পজিটিভ পাওয়া গিয়েছে বলে খবর। এ ছাড়া রক্ত পরীক্ষার রিপোর্টে জটিলতা এবং ফুসফুসে কিছু সমস্যা দেখা দিয়েছে।

টুইটারে তাঁর শারীরিক পরিস্থিতি আপাতত স্থিতিশীল বলে জানিয়েছেন স্ত্রী সায়রা শাহ হালিম। 

‘দুঃস্থের চিকিৎসক’ হিসেবে পরিচিত ফুয়াদ হালিম পশ্চিমবঙ্গে করোনাভাইরাস সংক্রমণের সূচনা থেকে কোভিড রোগীদের লাগাতার চিকিৎসা করে গিয়েছেন। কোভিড পরিস্থিতির মধ্যেই তিনি সঙ্গতিহীন রোগীদের জন্য পিপল্‌স রিলিফ কমিটি পরিচালিত প্রকল্পে মাত্র ৫০ টাকায় নিজের নার্সিং হোমে ডায়ালিসিস-এর ব্যবস্থা করেছেন। 

গত লোকসভা নির্বাচনে ডায়মন্ড হারবার কেন্দ্র থেকে তৃণমূলের অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে তিনি সিপিএম প্রার্থী হিসেবে দাঁড়ালেও পরাজিত হন।

বন্ধ করুন