বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > রাজভবনে ২ ঘণ্টার বৈঠক, কী কথা হল ধনখড় আর ব্রাত্যর?
রাজভবনে রাজ্য়পালের সঙ্গে বৈঠক করছেন শিক্ষামন্ত্রী ব্রাত্য বসু ও শিক্ষাসচিব মণীশ জৈন।

রাজভবনে ২ ঘণ্টার বৈঠক, কী কথা হল ধনখড় আর ব্রাত্যর?

  • সোমবার সকালে টুইটে রাজভবন থেকে জানানো হয়, শিক্ষামন্ত্রী ব্রাত্য বসু ও শিক্ষাসচিব মণীশ জৈনকে তলব করেছেন রাজ্যপাল জগদীপ ধনখড়।রাজ্যপালের ডাকে সাড়া দিয়ে সোমবার দুপুরে রাজভবনে হাজির হন তাঁরা। প্রায় ২ ঘণ্টা ধরে চলে দুপক্ষের বৈঠক।

রাজ্যপালের ডাকে সাড়া দিয়ে রাজভবনে হাজির হলেন শিক্ষামন্ত্রী ব্রাত্য বসু ও শিক্ষাসচিব মণীশ জৈন। সোমবার দুপুরে রাজভবনে গিয়ে রাজ্যপাল জগদীপ ধনখড়ের সঙ্গে সাক্ষাৎ করেন তাঁরা। এর পর এক টুইটে রাজ্যপাল জানান, শিক্ষাক্ষেত্রে স্বচ্ছতা ও দায়বদ্ধতার ওপর গুরুত্ব দিতে বলেছি তাঁদের।

সোমবার সকালে টুইটে রাজভবন থেকে জানানো হয়, শিক্ষামন্ত্রী ব্রাত্য বসু ও শিক্ষাসচিব মণীশ জৈনকে তলব করেছেন রাজ্যপাল জগদীপ ধনখড়।রাজ্যপালের ডাকে সাড়া দিয়ে সোমবার দুপুরে রাজভবনে হাজির হন তাঁরা। প্রায় ২ ঘণ্টা ধরে চলে দুপক্ষের বৈঠক। এর পর রাজ্যপাল এক টুইটে রাজভবন থেকে জানানো হয়, ২ ঘণ্টার বৈঠকে শিক্ষা সংক্রান্ত বিষয় নিয়ে ব্রাত্য বসু ও মণীশ জৈনের সঙ্গে রাজ্যপালের আলোচনা হয়েছে। রাজ্যপাল তাঁদের স্বচ্ছতা ও দায়বদ্ধতায় জোর দিতে বলেছেন।

বলে রাখি, এর আগে এপ্রিলে এক অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে রাজ্যপাল বলেন। রাজ্যের শিক্ষাক্ষেত্রের হাল দেখলে রাতে আমার ঘুম আসে না। তবে এদিন ২ ঘণ্টা ধরে ব্রাত্য বসুর সঙ্গে রাজ্যপালের শিক্ষা নিয়েই কথা হয়েছে, এটা মানতে নারাজ অনেকে।

 

বন্ধ করুন