বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > লড়াই করে ভেন্টিলেশন থেকে বেরিয়ে এলেন বুদ্ধদেব, কথা বললেন স্ত্রী - মেয়ের সঙ্গে
পশ্চিমবঙ্গের প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য।
পশ্চিমবঙ্গের প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য।

লড়াই করে ভেন্টিলেশন থেকে বেরিয়ে এলেন বুদ্ধদেব, কথা বললেন স্ত্রী - মেয়ের সঙ্গে

  • এদিন ভেন্টিলেশন থেকে বার করার পর থেকে তাঁর জ্ঞান রয়েছে। কথা বলেছেন স্ত্রী ও মেয়ের সঙ্গে। খোঁজ করেছেন আপ্তসহায়কের। ডাকলে সাড়া দিচ্ছেন তিনি।

শারীরিক অবস্থার উন্নতি হওয়ায় শুক্রবার প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্যকে ইনভেসিভ ভেন্টিলেশন থেকে বার করলেন চিকিৎসকরা। এর পর এদিন স্ত্রী ও মেয়ের সঙ্গে কথা বলেন বুদ্ধবাবু। হাসপাতাল সূত্রের খবর, এই ধারা বজায় রাখতে শনিবার তাঁকে ছুটি দেওয়ার ব্যাপারে সিদ্ধান্ত নেবেন চিকিৎসকরা। 

দক্ষিণ কলকাতার বেসরকারি হাসপাতালের তরফে জানানো হয়েছে, শুক্রবার বেলা ১১টা নাগাদ বুদ্ধবাবুকে ইনভেসিভ ভেন্টিলেশন থেকে বার করে বাইপ্যাপে রাখা হয়েছে। তার পরও তাঁর শরীরের বিভিন্ন মাত্রা নিয়ন্ত্রণে রয়েছে। নিয়ন্ত্রণে রয়েছে রক্তচাপ ও হৃদগতি। 

এদিন ভেন্টিলেশন থেকে বার করার পর থেকে তাঁর জ্ঞান রয়েছে। কথা বলেছেন স্ত্রী ও মেয়ের সঙ্গে। খোঁজ করেছেন আপ্তসহায়কের। ডাকলে সাড়া দিচ্ছেন তিনি। হাসপাতালের তরফে জানানো হয়েছে, বুদ্ধবাবুর শারীরিক অবস্থার আশাব্যঞ্জক উন্নতি হয়েছে। তিনি লাগাতার চিকিৎসায় সাড়া দিচ্ছেন। তাই তাঁকে বেশিদিন হাসপাতালে রাখতে চান না চিকিৎসকরা। পরিস্থিতি অপরিবর্তিত থাকলে শনিবার তাঁকে ছুটি দেওয়ার ব্যাপারে সিদ্ধান্ত নেবেন তাঁরা।

 

বন্ধ করুন