বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > শনিবারও খোলা থাকবে ব্যাঙ্ক, সিদ্ধান্ত কার্যকর অগামিকাল থেকেই

শনিবারও খোলা থাকবে ব্যাঙ্ক, সিদ্ধান্ত কার্যকর অগামিকাল থেকেই

A man checks his mobile phones in front of State Bank of India (SBI) branch in Kolkata, India, February 9, 2018. REUTERS/Rupak De Chowdhuri/Files (REUTERS)

সরকারের নতুন নির্দেশিকা অনুসারে অগামিকাল, শনিবার খোলা থাকবে সমস্ত ব্যাঙ্ক। এই মর্মে ইতিমধ্যে নবান্ন থেকে নির্দেশিকা জারি হয়েছে।

করোনার ভয় কাটিয়ে ক্রমশ স্বাভাবিক হচ্ছে জনজীবন। খুলেছে অফিস-কাছারি। চলছে গণপরিবহণ। করোনার লকডাউনের মধ্যেও লাগাতার পরিষেবা দিয়েছে ব্যাঙ্কগুলি। তবে সংক্রমণ রোধে সীমিত করা হয়েছে ব্যাঙ্ক পরিষেবার অবধি। সঙ্গে প্রত্যেক শনিবার ব্যাঙ্ক বন্ধ রাখার নির্দেশ দিয়েছিল পশ্চিমবঙ্গ সরকার। সেই নির্দেশ তারা প্রত্যাহার করল শুক্রবার। ফলে এবার থেকে সপ্তাহের প্রথম ও তৃতীয় শনিবার খোলা থাকবে ব্যাঙ্ক। 

সরকারের নতুন নির্দেশিকা অনুসারে অগামিকাল, শনিবার খোলা থাকবে সমস্ত ব্যাঙ্ক। এই মর্মে ইতিমধ্যে নবান্ন থেকে নির্দেশিকা জারি হয়েছে। তাতে ব্যাঙ্কের সাপ্তাহিক কার্যক্রমে পুরনো বিধি ফেরাতে বলা হয়েছে। 

বলে রাখি, অনলক ফোরে পশ্চিমবঙ্গে পানশালা খোলার অনুমতি দিয়েছে পশ্চিমবঙ্গ সরকার। তোড়জোড় শুরু হয়েছে মেট্রো রেল পরিষেবা শুরু করার। এর মধ্যে ব্যাঙ্ক ৫ দিন কাজে ফেরায় আরেকটু স্বাভাবিকতার দিকে এগোবে জনজীবন। 

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

ধনু, মকর, কুম্ভ, মীনের মাঘী পূর্ণিমা ২০২৪ কেমন কাটবে? জানুন রাশিফলে আজ কাদের প্রেমের অতীত তাদের বর্তমানে বিঘ্ন ঘটাবে? কী বলছে আজকের প্রেম রাশিফল আমিষ ছোঁন না! ধর্মের টানে অভিনয় ছাড়বেন? জবাব কৃষ্ণভক্ত ‘ফুলকি’ দিব্যানির ‘ভুল হয়েছে, মানছি তো’, সন্দেশখালিতে ফিরে স্বীকার DGP রাজীব কুমারের, কিন্তু….. ডানহাতিদের ৩২টি ৫০-এর পরে ১ম বাঁ-হাতি ব্যাটারের অর্ধশতরান, WPL-এ নজির গড়লেন কে? বন্ধ হবে না লেনদেন, Paytm-র UPI চালু রাখতে শুধু ১ কাজ করতে হবে, NPCI-কে বলল RBI অনন্ত রাধিকার প্রাক বিবাহ অনুষ্ঠানে অতিথিদের জন্য থাকছে কী কী সুবিধা? রান পেলেন না বেঙ্কটেশ, নীতীশের আক্রমণ সামলে দলকে টেনে তোলার মরিয়া চেষ্টা সরাংশের ব্রাহ্মীশাক কি মগজে শান দিতেই শুধু খান? বাতের ব্যথা থেকে শুরু করে উপকারিতা বহু সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের আজকের দিনটি কেমন কাটবে? জানুন ২৪ ফেব্রুয়ারির রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.