বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > করোনার তথ্য গোপন করছে রাজ্য সরকার, অভিযোগ দিলীপের
রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। ফাইল ছবি সৌজন্য : পিটিআই (PTI)
রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। ফাইল ছবি সৌজন্য : পিটিআই (PTI)

করোনার তথ্য গোপন করছে রাজ্য সরকার, অভিযোগ দিলীপের

  • দিলীপবাবু বলেন, রাজ্যে করোনা পরীক্ষার সংখ্যা বাড়ানো হচ্ছে না। পরীক্ষার সংখ্যা বাড়ালে সংক্রমণের আসল চেহারাটা ধরা পড়ে যাবে। বহু মানুষ আক্রান্ত হয়ে জানতেও পারছেন না।

করোনা সংক্রমণের তথ্য গোপন করছে রাজ্য সরকার। রাজ্যে করোনা সংক্রমণের আসল চিত্র যাতে প্রকাশিত হয়ে না পড়ে সেজন্য পরীক্ষার সংখ্যা বাড়াচ্ছে না তারা। এমনই চাঞ্চল্যকর দাবি করলেন বিজেপির রাজ্য সভাপতি তথা মেদিনীপুরের সাংসদ দিলীপ ঘোষ। বৃহস্পতিবার এক সাংবাদিক সম্মেলনে একথা বলেন তিনি। সঙ্গে তাঁর দাবি, রাজ্য সরকারের উদাসীনতাতেই রাজ্যে বেড়েছে সংক্রমণ। 

দিলীপবাবু বলেন, রাজ্যে করোনা পরীক্ষার সংখ্যা বাড়ানো হচ্ছে না। পরীক্ষার সংখ্যা বাড়ালে সংক্রমণের আসল চেহারাটা ধরা পড়ে যাবে। বহু মানুষ আক্রান্ত হয়ে জানতেও পারছেন না। বাড়িতেই মৃত্যু হচ্ছে। মানুষ মরে তো মরুক, রাজ্য সরকারের উদ্দেশ হল দায় যেন তাদের ঘাড়ে না পড়ে। 

তিনি বলেন, জানুয়ারিতে টিকাকরণ শুরুর পর মানুষকে টিকা নিতে উৎসাহিত করেননি মুখ্যমন্ত্রী। নিজেও টিকা নেননি। বরং বলে বেড়িয়েছেন, মোদীর টিকা নেবেন না। তার পর ভোটের কাজে লেগে পড়েছেন। সেই সুযোগে করোনা বেড়েছে। এখনও করোনা মোকাবিলায় মন না দিয়ে জেলবন্দী নেতাদের ছাড়াতে ব্যস্ত তাঁর প্রশাসন। বলে রাখি, রাজ্যে এখন রোজ প্রায় ৭০ হাজার করোনা পরীক্ষা হয়। 

 

বন্ধ করুন