ফাইল ছবি
ফাইল ছবি

নিউ টাউনের কোয়ারেনটাইন সেন্টার থেকে পালিয়েছিল নিজামুদ্দিন ফেরত ২ জন: দিলীপ ঘোষ

  • পরে তাঁদের কলকাতার রাজাবাজার থেকে উদ্ধার করা হয়। নকশালবাড়ির এক ব্যক্তিও কোয়ারেন্টাইন সেন্টার থেকে পালিয়েছেন বলে দাবি করেন তিনি।

করোনা নিয়ে রাজ্য সরকার তথ্য গোপন করছে বলে ফের একবার সোচ্চার হলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। শুক্রবার সাংবাদিক বৈঠকে ফের এই অভিযোগ করেন তিনি। বলেন, সাধারণ মানুষের শুশ্রূষা না করে তথ্য গোপন করতে ব্যস্ত মুখ্যমন্ত্রী।

রাজ্যে কোয়ারেনটাইন সেন্টারের অবস্থা খুব খারাপ। পরিস্থিতি এমনই যে রাতের অন্ধকারে কোয়ারেন্টাইন সেন্টার ছেড়ে পালাচ্ছেন মানুষ। আর সেখানে পাহারা দেওয়ার লোকও নেই।

দিলীপবাবু দাবি করেন, সম্প্রতি নিউ টাউনের কোয়ারেনটাইন সেন্টার থেকে নিজামুদ্দিন ফেরত ২ জন রাতের অন্ধকারে পালান। পরে তাঁদের কলকাতার রাজাবাজার থেকে উদ্ধার করা হয়। নকশালবাড়ির এক ব্যক্তিও কোয়ারেন্টাইন সেন্টার থেকে পালিয়েছেন বলে দাবি করেন তিনি।

দিলীপ ঘোষের দাবি, রাজ্য সরকার করোনায় মৃতের যে সংখ্যা প্রকাশ করেছে আসল সংখ্যা তার থেকে অনেক বেশি। কোয়ারেনটাইন সেন্টারে মৃত অনেকের লালারস পরীক্ষাই হয়নি বলে দাবি করেন তিনি। তাঁর দাবি, করোনার প্রকোপ রোখার বদলে রাজনীতি করতে ব্যস্ত মুখ্যমন্ত্রী ও তাঁর দলের নেতারা।



বন্ধ করুন