বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > রাজ্যপাল জগদীপ ধনখড়ের নাম করে ভুয়ো মেল, কলকাতা পুলিশে অভিযোগ, মমতার কাছে আর্জি
পশ্চিমবঙ্গের রাজ্যপাল জগদীপ ধনখড়। ছবি সৌজন্য : পিটিআই (PTI)
পশ্চিমবঙ্গের রাজ্যপাল জগদীপ ধনখড়। ছবি সৌজন্য : পিটিআই (PTI)

রাজ্যপাল জগদীপ ধনখড়ের নাম করে ভুয়ো মেল, কলকাতা পুলিশে অভিযোগ, মমতার কাছে আর্জি

  • একইসঙ্গে তিনি টুইটে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে ট্যাগ করে এই ঘটনার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আশা প্রকাশ করেছেন। দাবি জানিয়েছেন যাতে এই জালিয়াতির উৎস সামনে আসে।

এবার সাইবার জালিয়াতির ফাঁদে পড়লেন খোদ রাজ্যপাল জগদীপ ধনখড়। রবিবার টুইট করে নিজেই সেই কথা জানালেন। ইতিমধ্যে এ ব্যাপারে তিনি কলকাতা পুলিশে অভিযোগ জানিয়েছেন। এর আগেও ভুয়ো ফোন ও মেসেজে সমস্যায় পড়েছিলেন রাজ্যপাল।

এদিন টুইটে একটি স্ক্রিনশট পোস্ট করেন রাজ্যপাল। তাতে দেখা যাচ্ছে তাঁর নাম নিয়েই জনৈক রাকেশ তামাংকে মেল পাঠানো হয়েছে। যাতে লেখা, ‘‌এই মুহূর্তেই আমার একটি সাহায্য প্রয়োজন। অবিলম্বে আমাকে একটি মেল করুন।’‌ মেলের শেষে জগদীপ ধনখড়ের নামে তাঁর পরিচয় হিসেবে লেখা ‘‌আচার্য’‌। এবং তাঁর মেল আইডি এখানে দেওয়া হয়েছে— directormail199@gmail.com‌।

একইসঙ্গে এদিন টুইটে পশ্চিমবঙ্গ পুলিশের বিরুদ্ধে অভিযোগ জানিয়ে রাজ্যপাল লিখেছেন, ‘‌এর আগে দুষ্কৃতীরা আমার গাড়ি আটকেছিল। আমার ছবি বিকৃত করে ছড়িয়ে দেওয়া হয় সোশ্যাল মিডিয়ায়। অভিযোগ জানিয়েও তখন কোনও ব্যবস্থা নেয়নি পুলিশ।’একইসঙ্গে তিনি টুইটে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে ট্যাগ করে এই ঘটনার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আশা প্রকাশ করেছেন। দাবি জানিয়েছেন যাতে এই জালিয়াতির উৎস সামনে আসে।

বন্ধ করুন