বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > পশ্চিমবঙ্গের করোনা পরিস্থিতি উদ্বেগের, সপ্তমীর সকালে টুইটে সতর্ক করলেন রাজ্যপাল
পশ্চিমবঙ্গের রাজ্যপাল জগদীপ ধনখড়। ছবি সৌজন্য : পিটিআই (PTI)
পশ্চিমবঙ্গের রাজ্যপাল জগদীপ ধনখড়। ছবি সৌজন্য : পিটিআই (PTI)

পশ্চিমবঙ্গের করোনা পরিস্থিতি উদ্বেগের, সপ্তমীর সকালে টুইটে সতর্ক করলেন রাজ্যপাল

  • তিনি টুইটে লিখেছেন, ‘কোভিড মহামারী মোকাবিলায় রাজ্যে সমস্ত স্বাস্থ্যবিধি ও বিধিনিষেধ কড়া ভাবে আরোপ করা উচিত।’‌

রাজ্যের করোনা পরিস্থিতি নিয়ে দুশ্চিন্তায় পশ্চিমবঙ্গের রাজ্যপাল জগদীপ ধনখড়। শুক্রবার সপ্তমীর সকালে টুইট করে উদ্বেগ প্রকাশ করলেন তিনি। টুইটে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে ট্যাগ করে তিনি রাজ্যে করোনা নিয়ন্ত্রণে ‘‌সর্বোচ্চ সতর্কতা’‌ অবলম্বন করার আবেদন জানিয়েছেন।

এদিন টুইটে রাজ্যপাল প্রশাসনের কাছে করোনা সংক্রমণ রুখতে আরও কড়া পদক্ষেপ করার আর্জি জানিয়েছেন। তিনি টুইটে লিখেছেন, ‘কোভিড মহামারী মোকাবিলায় রাজ্যে সমস্ত স্বাস্থ্যবিধি ও বিধিনিষেধ কড়া ভাবে আরোপ করা উচিত।’‌ একইসঙ্গে তাঁর অভিযোগ, দেশে যেখানে সামগ্রিকভাবে করোনা সংক্রমণের হার কমছে সেদিকে অদ্ভুতভাবে করোনার প্রকোপ বাড়ছে পশ্চিমবঙ্গে।

২২ অক্টোবর, বৃহস্পতিবার কতজন রাজ্যবাসী নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন এবং মৃত্যু হয়েছে, তার পরিসংখ্যানও এদিন টুইটে উল্লেখ করেন রাজ্যপাল। বৃহস্পতিবার রাজ্যে আরও ৪১৫৭ জন করোনা আক্রান্তের সন্ধান মিলেছে। এ পর্যন্ত রাজ্যে করোনায় আক্রান্ত হয়েছেন মোট ৩ লক্ষ ৩৭ হাজার ২৮৩ জন। গত ২৪ ঘণ্টায় রাজ্যে ৬৪ জন করোনা রোগী প্রাণ হারিয়েছেন। তার মধ্যে ১৮ জনই উত্তর ২৪ পরগনার। কলকাতা ও হাওড়ায় যথাক্রমে করোনায় আক্রান্ত ১৬ ও ৬ জনের মৃত্যু হয়েছে এদিন। এ পর্যন্ত পশ্চিমবঙ্গে করোনায় মৃত্যুর সংখ্যা ৬৩০৮–এ দাঁড়িয়েছে।

বন্ধ করুন