বাড়ি > বাংলার মুখ > কলকাতা > রাজভবনের চা-চক্রে গরহাজির মমতা, টুইট করে বেদনা প্রকাশ রাজ্যপালের
শনিবার সন্ধ্যায় রাজভবনের অনুষ্ঠানে রাজ্যপাল জগদীপ ধনখড়ের সঙ্গে আলাপচারিতায় আবদুল মান্নান ও সুজন চক্রবর্তী
শনিবার সন্ধ্যায় রাজভবনের অনুষ্ঠানে রাজ্যপাল জগদীপ ধনখড়ের সঙ্গে আলাপচারিতায় আবদুল মান্নান ও সুজন চক্রবর্তী

রাজভবনের চা-চক্রে গরহাজির মমতা, টুইট করে বেদনা প্রকাশ রাজ্যপালের

  • শনিবার সন্ধ্যায় রাজভবনের অনুষ্ঠানে হাজির ছিলেন বিভিন্ন ক্ষেত্রের খ্যাতিমান ব্যক্তিত্বরা। ছিলেন বিরোধী দলনেতা আবদুল মান্নান ও বাম পরিষদীয় দলনেতা সুজন চক্রবর্তী।

সকালের সৌজন্য বিকেলে ফের বদলাল কোন্দলে। স্বাধীনতা দিবসের সন্ধ্যায় রাজভবনের চা-চক্রে মুখ্যমন্ত্রী যোগ না দেওয়ায় তিনি ব্যথিত বলে টুইট করলেন রাজ্যপাল জগদীপ ধনখড়। যদিও শনিবার সকালে পতাকা উত্তোলন করেই রাজভবনে গিয়ে রাজ্যপালের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর সঙ্গে ছিলেন মুখ্যসচিব-সহ অন্যান্য পদস্থ আমলারা। 

এদিন টুইটে রাজ্যপাল লেখেন, রাজভবনে স্বাধীনতা দিবস উজ্জাপনে মুখ্যমন্ত্রী ও তাঁর আধিকারিকরা না আসায় অনেকের মতো আমাকেই বিস্মিত করেছে। আমাদের দেশের স্বাধীনতা ও গণতন্ত্র যাঁদের দান, সেই স্বাধীনতা সংগ্রামীদের শ্রদ্ধা জানাতে এই আয়োজন করা হয়েছিল। আমি ভাষা হারিয়ে ফেলেছি। 

শনিবার সন্ধ্যায় রাজভবনের অনুষ্ঠানে হাজির ছিলেন বিভিন্ন ক্ষেত্রের খ্যাতিমান ব্যক্তিত্বরা। ছিলেন বিরোধী দলনেতা আবদুল মান্নান ও বাম পরিষদীয় দলনেতা সুজন চক্রবর্তী। তবে মুখ্যমন্ত্রী, মুখ্যসচিব, স্বরাষ্ট্রসচিব-সহ কোনও আমলাকেই রাজ ভবনে দেখা যায়নি। 

শনিবার সকালে রেড রোডেই পতাকা উত্তোলন করে রাজভবনে গিয়ে রাজ্যপালের সঙ্গে দেখা করেন মমতা। বেরিয়ে তিনি জানান, বিকেলের চা-চক্রে আসতে পারব না। তাই দেখা করে গেলাম। 

 

বন্ধ করুন