বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > রাজ্যে একদিনে দ্বিগুণ হল করোনার দৈনিক সংক্রমণ
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

রাজ্যে একদিনে দ্বিগুণ হল করোনার দৈনিক সংক্রমণ

এদিন রাজ্যে করোনায় মৃত্যু হয়েছে ১২ জনের। কলকাতায় মৃত্যু হয়েছে ৪ জনের। রাজ্যে করোনায় মোট মৃত্যু বেড়ে হয়েছে ১৯,৭৫৭।

রাজ্যে ফের স্বমহিমায় ফিরল মহামারি। বুধবার ১,০০০ ছাড়ানোর পর বৃহস্পতিবার রাজ্যে ২,০০০ পার করল করোনার দৈনিক সংক্রমণ। রাজ্যে সংক্রমণের হার পেরিয়ে গেল ৫ শতাংশ। আগামী কয়েকদিনে করোনা আরও ভয়াল রূপ নিতে পারে বলে সতর্ক করছেন বিশেষজ্ঞরা।

বৃহস্পতিবার রাজ্য সরকার প্রকাশিত করোনা বুলেটিন অনুসারে বুধবার গোটা রাজ্যে ৩৮,৮৯৮টি করোনার নমুনা পরীক্ষা হয়েছে। তার মধ্যে ২,১২৮ জনের দেহে সংক্রমণ পাওয়া গিয়েছে। রাজ্যে দৈনিক সংক্রমণের হার ৫.৪৭ শতাংশ। শুধুমাত্র কলকাতাতেই আক্রান্ত ১,০০০এর বেশি। সেখানে ১,০৯০ জন নতুন করোনা রোগীর খোঁজ পাওয়া গিয়েছে। উত্তর ২৪ পরগনায় ৩১৫, হাওড়ায় ১৫৮ ও দক্ষিণ ২৪ পরগনায় ১০৬ জনের দেহে সংক্রমণ ধরা পড়েছে। রাজ্যের বাকি জেলাগুলিতেও ধীরে ধীরে বাড়ছে আক্রান্তের সংখ্যা। রাজ্যে মোট করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ১৬.৩৫ লক্ষ।

এদিন রাজ্যে করোনায় মৃত্যু হয়েছে ১২ জনের। কলকাতায় মৃত্যু হয়েছে ৪ জনের। রাজ্যে করোনায় মোট মৃত্যু বেড়ে হয়েছে ১৯,৭৫৭।

এদিন লাফিয়ে বেড়েছে সুস্থতাও। রাজ্যে এদিন ১,০৬৭ জন করোনামুক্ত হয়েছেন। অ্যাক্টিভ কেস বেড়েছে ৮,৭৭৬টি। রাজ্যে মোট অ্যাক্টিভ কেস বেড়ে হয়েছে ৮,৭৭৬।

এদিন রাজ্যে সুস্থতার হার কমে হয়েছে ৯৮.২৫ শতাংশ।

 

বন্ধ করুন