বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > বৈঠকে এলেন না রাজ্যের স্বরাষ্ট্রসচিব বা ডিজি, টুইটে ক্ষোভ প্রকাশ রাজ্যপালের
রাজ্যপাল জগদীপ ধনখড়। ফাইল ছবি
রাজ্যপাল জগদীপ ধনখড়। ফাইল ছবি

বৈঠকে এলেন না রাজ্যের স্বরাষ্ট্রসচিব বা ডিজি, টুইটে ক্ষোভ প্রকাশ রাজ্যপালের

  • টুইটে রাজ্যপাল উল্লেখ করেছেন যে, রবিবার রাত ১০টা ৪৭ মিনিটে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দ্রুত কথা বলতে চেয়ে তিনি বার্তাও পাঠিয়েছেন। কিন্তু সে ব্যাপারও কোনও সদুত্তর পাননি তিনি।‌

টিটাগড় পুরসভার প্রাক্তন কাউন্সিল ও বিজেপি নেতা মণীশ শুক্লর খুনের ঘটনায় রবিবার রাতেই রাজ্যের আইনশৃঙ্খলার পরিস্থিতি নিয়ে উদ্বেগ প্রকাশ করে রাজ্য সরকারের স্বরাষ্ট্রসচিব হরিকৃষ্ণ দ্বিবেদী এবং রাজ্য পুলিশের ডিজি বীরেন্দ্রকে তলব করেছেন রাজ্যপাল জগদীপ ধনখড়। কিন্তু সোমবার সকাল ১০টায় আসার কথা থাকলেও নবান্ন বা রাজ্য সরকার থেকে এখনও পর্যন্ত কোনও সদুত্তর পাননি তিনি।

পাশাপাশি এদিনের একটি টুইটে রাজ্যপাল উল্লেখ করেছেন যে, রবিবার রাত ১০টা ৪৭ মিনিটে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দ্রুত কথা বলতে চেয়ে তিনি বার্তাও পাঠিয়েছেন। কিন্তু সে ব্যাপারও কোনও সদুত্তর পাননি তিনি।‌ টুইটের শেষে তিনি লিখেছেন, এই নিস্তবদ্ধতাই অনেক কিছু বলে যায়।

রাজভবন সূত্রে জানা গিয়েছে, স্বরাষ্ট্রসচিব ও পশ্চিমবঙ্গ পুলিশের ডিজি–র কেউই এদিন সকাল ১১টা পর্যন্ত রাজ্যপালের সঙ্গে দেখা করতে আসেননি। ক্ষোভ প্রকাশ করে এদিন সকালে ফের টুইট করেছেন রাজ্যপাল। তাতে তিনি রাজ্যের আইনশৃঙ্খলার অবনতির কথা প্রকাশ করে লিখেছেন, রাজ্যের সাংবিধানিক প্রধান বারবার সচেতন করা সত্ত্বেও একের পর এক রাজনৈতিক হিংসার ঘটনা ঘটে চলেছে। এ নিয়ে এখনও কোনও প্রতিক্রিয়া তিনি রাজ্যের স্বরাষ্ট্রসচিব ও পশ্চিমবঙ্গ পুলিশের ডিজি–র কাছ থেকে পাননি।

বন্ধ করুন