বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > মন্ত্রিসভার বৈঠকে ফের গরহাজির রাজীব বন্দ্যোপাধ্যায়, দেখা মিলল না আরও ৪ মন্ত্রীর
বনমন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়। ফাইল ছবি
বনমন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়। ফাইল ছবি

মন্ত্রিসভার বৈঠকে ফের গরহাজির রাজীব বন্দ্যোপাধ্যায়, দেখা মিলল না আরও ৪ মন্ত্রীর

  • সমবায়মন্ত্রী অরূপ রায় বৈঠকে না থাকার পিছনে এক অদ্ভুত কারণ জানিয়েছেন। তিনি এদিন বলেন, ‘‌আমি জানতামই না যে আজ ক্যাবিনেট মিটিং রয়েছে।’‌

ফের রাজ্যের মন্ত্রিসভার বৈঠকে গরহাজির বনমন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়। তাঁর পাশাপাশি মঙ্গলবার বৈঠকে ছিলেন না রাজ্যের আরও ৪ মন্ত্রী। তাঁরা হলেন তৃণমূলের মহাসচিব তথা শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়, দমকলমন্ত্রী সুজিত বসু্, সমবায়মন্ত্রী অরূপ রায় এবং রাজ্যের পর্যটনমন্ত্রী গৌতম দেব। যদিও এদিন সকালে পার্থ চট্টোপাধ্যায়ের বাড়ির বৈঠকও এড়িয়ে যান রাজীব বন্দ্যোপাধ্যায়। আর এর পরই বিকেলে মন্ত্রিসভার বৈঠকে এলেন না তিনি।

যদিও এদিন সকালে দলের মহাসচিবের বাড়িতে বৈঠকে না যাওয়ার কারণ হিসেবে রাজীব জানিয়েছিলেন যে তাঁর শরীর ভাল নেই। তাই আজকের বৈঠকে তাঁর পক্ষে যাওয়া সম্ভব নয়। আর একইভাবে এদিন মন্ত্রিসভার বৈঠকে দেখা গেল না রাজীব বন্দ্যোপাধ্যায়কে। উল্লেখ্য, এর আগেও মন্ত্রিসভার বৈঠকে অংশ নেননি রাজীব। কিন্তু তার পরেই বিধানসভায় উপস্থিত হয়ে তাঁর দল ছাড়ার জল্পনা উড়িয়ে দেন রাজ্যের বনমন্ত্রী।

এদিকে, অন্য মন্ত্রীরা যাঁরা এদিন ক্যাবিনেট বৈঠকে অনুপস্থিত ছিলেন তাঁদের মধ্যে সমবায়মন্ত্রী অরূপ রায় বৈঠকে না থাকার পিছনে এক অদ্ভুত কারণ জানিয়েছেন। তিনি এদিন বলেন, ‘‌আমি জানতামই না যে আজ ক্যাবিনেট মিটিং রয়েছে।’‌ ওদিকে, জানা গিয়েছে, শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় ও দমকলমন্ত্রী সুজিত বসু রয়েছেন কলকাতার বাইরে, তাই বৈঠকে আসতে পারেননি। সুজিত বসু জগন্নাথের পুজো দিতে গিয়েছেন পুরীতে। আর এর আগেও শারীরিক কারণে উত্তরবঙ্গ থেকে আসতে পারেননি পর্যটনমন্ত্রী গৌতম দেব। এদিনও সেই একই কারণে মন্ত্রিসভার বৈঠকে তিনি গরহাজির ছিলেন বলে জানা গিয়েছে।

বন্ধ করুন