বাড়ি > বাংলার মুখ > কলকাতা > পশ্চিমবঙ্গে মোট করোনা রোগীর সংখ্যা ১৪ হাজার পার, সেরে উঠেছেন ৬০ শতাংশই
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

পশ্চিমবঙ্গে মোট করোনা রোগীর সংখ্যা ১৪ হাজার পার, সেরে উঠেছেন ৬০ শতাংশই

  • এদিন রাজ্যে মোট করোনা আক্রান্তের সংখ্যা ১৪,০০০ পার করল। তবে সংক্রমণ বৃদ্ধির হারে লাগাম পরায় তাতে তেমন আশঙ্কার কারণ দেখছেন না বিশেষজ্ঞরা

পশ্চিমবঙ্গে করোনা সংক্রমণে যে কিছুটা লাগাম লেগেছে তার ইঙ্গিত মিলেছিল গত কয়েকদিনে। সোমবারের তথ্যে সেই তত্ত্বই আরও স্পষ্ট হল। এদিন পশ্চিমবঙ্গে নতুন করে আক্রান্ত হয়েছেন ৪১৩ জন। আর সুস্থ হয়ে বাড়ি গিয়েছেন ৩৯০ জন। গত ২৪ ঘণ্টায় পশ্চিমবঙ্গে করোনা আক্রান্ত অবস্থায় মৃত্যু হয়েছে ১৪ জনের। 

এদিন রাজ্যে মোট করোনা আক্রান্তের সংখ্যা ১৪,০০০ পার করল। তবে সংক্রমণ বৃদ্ধির হারে লাগাম পরায় তাতে তেমন আশঙ্কার কারণ দেখছেন না বিশেষজ্ঞরা। সোমবার পশ্চিমবঙ্গে করোনা আক্রান্তের সংখ্যা হল ১৪,৩৫৮। সোমবার পর্যন্ত পশ্চিমবঙ্গে করোনা আক্রান্ত অবস্থায় মৃত্যু হয়েছে মোট ৫৬৯ জনের। 

স্বাস্থ্য দফতরের বুলেটিনে জানানো হয়েছে, রাজ্যে এখনো পর্যন্ত করোনাকে হারিয়ে বাড়ি ফিরেছেন ৮,৬৮৭ জন। আর এই মুহূর্তে করোনার সঙ্গে লড়ছেন ৫,১০২ জন। রাজ্যে মোট করোনা আক্রান্তের ৬০.৫০ শতাংশ রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন বলে জানিয়েছে সরকার। যা গোটা দেশের গড় ডিসচার্জ রেট ৫৫ শতাংশের বেশি বলে দাবি করেন স্বরাষ্ট্রসচিব আলাপন বন্দ্যোপাধ্যায়। 

বন্ধ করুন