বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > পার্থ যা পারফরম্যান্স দেখিয়েছেন! আমি চুনোপুঁটি, অকপট মদন মিত্র
মদন মিত্র (ছবি-ইনস্টাগ্রাম) 

পার্থ যা পারফরম্যান্স দেখিয়েছেন! আমি চুনোপুঁটি, অকপট মদন মিত্র

  • অর্পিতার ফ্ল্যাট থেকে সোনা, টাকার পাশাপাশি সেক্স টয়ও উদ্ধার হয়েছে। এনিয়েও চলছে পুরোদমে চর্চা। এবার তার মধ্যেই সহকর্মীকে নিয়ে মুখ খুললেন মদন মিত্র।

তৃণমূলের কার্যত কালারফুল বিধায়ক মদন মিত্র। কামারহাটির বিধায়ক। এবার পার্থ চট্টোপাধ্যায়কে নিয়ে মুখ খুললেন সেই মদন মিত্র। দীর্ঘদিন ধরে পার্থ-মদন একই সঙ্গে রাজনীতি করেছেন। দিদির পরম অনুগামী বলে পরিচিত দুজনেই। সেই পার্থ চট্টোপাধ্যায়ের গায়েই এখন এসএসসি দুর্নীতির কালি। জড়িয়ে গিয়েছে তাঁর বান্ধবী অর্পিতা মুখোপাধ্যায়ের নামও।

সংবাদমাধ্যমের সামনে মদন মিত্র জানিয়েছেন, আজই আমার দুটি বান্ধবী হয়েছে। তারা বিদেশ থেকে এসেছেন। আমরা নৈশভোজে যাব। কোনও বান্ধবী ডেকে খাওয়ালে তো অন্যায়ের কিছু নেই। তবে কোনও বান্ধবীকে দুর্নীতির টাকা দিতে প্রস্তুত নই। কারণ আমার কাছে দুর্নীতির কোনও টাকা নেই।

তবে অর্পিতাকে যে তিনি চিনতেন সেকথাও অকপটে জানিয়েছেন মদন মিত্র। এর সঙ্গেই তিনি জানিয়েছেন, তাঁর মাকেও তিনি চিনতেন । কিন্তু অর্পিতা কোনওদিনই মদন মিত্রকে জানাননি যে তিনি কোনও সমস্যায় আছেন। এমনটাই দাবি করেছেন মদন মিত্র।

এর সঙ্গেই মদন মিত্র স্বীকার করে নিলেন, পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে প্রতিযোগিতায় নামতে পারব না। কারণ পার্থ যা পারফরম্যান্স দেখিয়েছেন। তার ধারেকাছেও আমি নেই।আমি চুনো পুঁটি। এর সঙ্গেই তাঁর সংযোজন রাতের অন্ধকারে কোথায় কী হচ্ছে তা জানা সম্ভব নয়। আমি তো রাতের অন্ধকারে ঘুরে বেড়াই না।  

এদিকে অর্পিতার ফ্ল্যাট থেকে সোনা, টাকার পাশাপাশি সেক্স টয়ও উদ্ধার হয়েছে। এনিয়েও চলছে পুরোদমে চর্চা। এবার তার মধ্যেই সহকর্মীকে নিয়ে মুখ খুললেন মদন মিত্র।

বন্ধ করুন