বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Partha-Arpita: অর্পিতার বাড়িতে এত টাকা এল কীভাবে? নির্বিকার জবাব পার্থর,শুনলে চোখ কপালে উঠবে

Partha-Arpita: অর্পিতার বাড়িতে এত টাকা এল কীভাবে? নির্বিকার জবাব পার্থর,শুনলে চোখ কপালে উঠবে

পার্থ চট্টোপাধ্য়ায় ঘনিষ্ঠ অর্পিতার ফ্ল্য়াট থেকে উদ্ধার হয়েছিল বিপুল অর্থ। (ছবি সৌজন্যে ইডি)

অনেকের অভিযোগ এই টাকা দুর্নীতির টাকা। চাকরি চুরির টাকা। কিন্তু সেসব নিয়ে সরাসরি কোনও কথা কোনও দিনই বলেননি প্রাক্তন শিক্ষামন্ত্রী। উলটে ঝুলিয়ে রেখেছেন গোটা বিষয়টি।

পার্থ চট্টোপাধ্যায়ের বান্ধবী অর্পিতা মুখোপাধ্যায়। তার ফ্ল্যাট থেকে উদ্ধার করা হয়েছিল কোটি কোটি টাকা। এই টাকার পাহাড় দেখে হতবাক হয়ে গিয়েছিলেন আম বাঙালি। হিসাব বলছে অর্পিতার টালিগঞ্জের ফ্ল্যাটে হানা দিয়ে উদ্ধার করা হয়েছিল নগদ ২১ কোটি টাকা। অন্যদিকে বেলঘড়িয়ার ফ্ল্যাট থেকে পাওয়া গিয়েছিল ২৭ কোটি ৯০ লক্ষ টাকা। কিন্তু এত বিপুল টাকা এল কোথা থেকে? সেই প্রশ্নের উত্তর মেলেনি এখনও।

তবে তার মাধ্যমেই জেলের অন্দরে ভার্চুয়াল মাধ্যমে একে অপরকে লাভ সাইন, প্রেম নিবেদনও সবই চলেছে পুরোদমে। তবে শুধু ওই বিশেষ প্রশ্নটির উত্তর কিছুতেই মেলেনি। বঙ্গবাসীর একটাই প্রশ্ন এত টাকা কোথা থেকে এল? এদিকে অর্পিতা আগেই বলেছিলেন এই টাকা তার নয়। কিন্তু তিনি ইঙ্গিত দিয়েছিলেন এই টাকা পার্থর। আবার পার্থও আগেই বলেছিলেন এই টাকা তার নয়। এক্ষেত্রে টাকা কার এই প্রশ্নের উত্তর মেলেনি আজও।

সোমবার আলিপুরে সিবিআইয়ের বিশেষ আদালতে পার্থকে হাজির করানো হয়েছিল। আদালত থেকে বের হওয়ার সময় সংবাদমাধ্যমের তরফে তাকে প্রশ্ন করা হয়েছিল, অর্পিতার বাড়িতে এত টাকা এল কীভাবে? আর সেই প্রশ্ন শুনে রহস্যটা জিইয়ে রাখলেন পার্থ চট্টোপাধ্যায়। তিনি বলেন, খুঁজে বার করুন। ঠিকঠাক উত্তর দেওয়া তো দূরের কথা তিনি গোটা বিষয়টিই কার্যত ঝুলিয়ে রাখলেন।

অনেকের অভিযোগ এই টাকা দুর্নীতির টাকা। চাকরি চুরির টাকা। কিন্তু সেসব নিয়ে সরাসরি কোনও কথা কোনও দিনই বলেননি প্রাক্তন শিক্ষামন্ত্রী। উলটে ঝুলিয়ে রেখেছেন গোটা বিষয়টি। গোটা বাংলা এই প্রশ্নের উত্তর জানতে চাইছেন। বঞ্চিত চাকরিপ্রার্থীরাও এই প্রশ্নের উত্তর জানতে চাইছেন। তদন্তকারী এজেন্সিও এই প্রশ্নের উত্তর জানতে চান। কিন্তু সেই প্রশ্নের উত্তর না দিলে রহস্য ক্রমশ বাড়িয়ে দিচ্ছেন পার্থ।

এদিকে পার্থ ইতিমধ্যেই জানিয়েছেন চাকরি চুরির তিনি কিছুই জানেন না। তিনি শুধু মন্ত্রী ছিলেন। এখানেই প্রশ্ন তবে এই কোটি কোটি টাকা এল কীভাবে? সকলেই বলছেন তারা কিছুই জানেন না। তাহলে জানেন না কে?

এদিকে নিয়োগ দুর্নীতিতে ক্রমেই একের পর এক তৃণমূল নেতার নাম সামনে আসছে। একাধিক বিধায়ক বর্তমানে জেলে রয়েছেন। আরও এক ঝাঁক নেতাকে ঘিরে উঠছে প্রশ্ন। কিন্তু পার্থ অবশ্য় তা নিয়ে নির্বিকার। টাকা নিয়ে তার জবাব, খুঁজে বের করুন।

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

IND vs ENG 4th Test: ভাবিনি দ্বিতীয় দিনেই বল এত নীচু হবে- কাঁদুনি মামব্রের বলিপাড়ার কাঞ্চন-শ্রীময়ী! ২৬ বছরের ছোট বিদেশিনীকে বিয়ে করলেন ‘স্টাইল’ অভিনেতা EPL 2023 (Arsenal vs Newcastle United) Live Updates: বান্ধবীকে 'বিয়ে' করেছিলেন কোন্নগরে সন্তান খুনে অভিযুক্ত মা, আগ্রাতে হানিমুন! দিদি নম্বর ১-এ মমতা আসতেই কেন চর্চায় বং গাই? দিদিকে পাশে পেয়ে উচ্ছ্বসিত ডোনা WPL 2023-24: প্রথম ভারতীয় হিসেবে WPL-এ ৫ উইকেট আশার,ঘরের মাঠে থ্রিলার জিতল RCB রাশিয়ার পরমাণু শক্তির আধুনিকীকরণ নিয়ে পুতিনের কণ্ঠে প্রচ্ছন্ন হুঙ্কার সন্দেশখালি আন্দোলনের মুখকে নিয়েই ড্যামেজ কন্ট্রোলে মন্ত্রী, আশায় সুজয় স্যার ‘মদ’ খেয়ে' স্কুলের সামনে পড়ে শিক্ষক! হিন্দি বিভাগের স্যারের ‘কীর্তিতে’ থ সকলে Crew: বিমান সেবিকার ভেকধারী পাকা চোর! করিনা-টাবুদের কাণ্ডকারখানা ঘিরে তুলকালাম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.