বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > আনন্দপুর কাণ্ডে আদালতে গোপন জবানবন্দি দিলেন প্রতিবাদী নীলাঞ্জনা
নীলাঞ্জনা চট্টোপাধ্যায়। ছবি : ফেসবুক
নীলাঞ্জনা চট্টোপাধ্যায়। ছবি : ফেসবুক

আনন্দপুর কাণ্ডে আদালতে গোপন জবানবন্দি দিলেন প্রতিবাদী নীলাঞ্জনা

  • সোমবার স্ট্রেচারে শুয়ে আদালতে প্রবেশ করেন নীলাঞ্জনা। সেখানে ম্যাজিস্ট্রেটের সামনে গোপন জবানবন্দি দেন তিনি। গোপন জবানবন্দি দিয়ে বেরিয়ে অভিযুক্তের কড়া শাস্তি দাবি করেন নীলাঞ্জনা।

আনন্দপুর কাণ্ডে আদালতে গোপন জবানবন্দি দিলেন প্রতিবাদী নীলাঞ্জনা। সোমবার অ্যাম্বুল্যান্সে করে আলিপুর আদালতে গিয়ে ম্যাজিস্ট্রেটের সামনে গোপন জবানবন্দি দেন তিনি। এদিন স্ট্রেচারে শুয়ে আদালতে প্রবেশ করেন নীলাঞ্জনা। বেরিয়ে বলেন, ‘অন্যায় দেখলে ভবিষ্যতেও প্রতিবাদ করব।’

আনন্দপুরকাণ্ডে অভিযুক্ত অভিষেক পাণ্ডের বিরুদ্ধে আদালতে মামলা প্রত্যাহার করে নেওয়ার আবেদন জানিয়েছেন অভিযোগকারীরি মহিলা। পারিবারিক বিবাদ বলে উল্লেখ করে এই মামলা প্রত্যাহার করে নিতে চান তিনি। এতে বিভিন্ন মহলে কড়া প্রতিক্রিয়া দেখা গিয়েছিল।

সোমবার স্ট্রেচারে শুয়ে আদালতে প্রবেশ করেন নীলাঞ্জনা। সেখানে ম্যাজিস্ট্রেটের সামনে গোপন জবানবন্দি দেন তিনি। গোপন জবানবন্দি দিয়ে বেরিয়ে অভিযুক্তের কড়া শাস্তি দাবি করেন নীলাঞ্জনা। বলেন, ‘অন্যায় দেখলে ভবিষ্যতেও প্রতিবাদ করব।’

ওদিকে বিচারবিভাগীয় হেফাজতের মেয়াদ শেষে সোমবার অভিযুক্ত অভিষেক পাণ্ডেকে আলিপুর আদালতে পেশ করে পুলিশ। তাঁর জামিনের আবেদন নাকচ করে আগামী ৯ অক্টোবর পর্যন্ত ফের হেফাজতে পাঠিয়েছেন বিচারক।

 

বন্ধ করুন