বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > CBI হেফাজতে কেষ্ট মণ্ডলের রুমমেট কারা? অনুব্রতর সঙ্গে রাত কাটাচ্ছেন আরও দুজন!
অনুব্রতকে ১০ দিনের সিবিআই হেফাজত। প্রতীকী ছবি 

CBI হেফাজতে কেষ্ট মণ্ডলের রুমমেট কারা? অনুব্রতর সঙ্গে রাত কাটাচ্ছেন আরও দুজন!

  • গ্রেফতার করার পরে এসি গাড়িতে চাপিয়েই বীরভূম থেকে কলকাতায় নিয়ে আসা হয়েছিল অনুব্রতকে। এরপর এসি রুমেই ঠাঁই হয়েছিল তার। কিন্তু দিন দুয়েক তিনি একলাই ছিলেন। তবে এবার ওই ঘরেই থাকতে দেওয়া হচ্ছে আরও দুজনকে।

প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় প্রেসিডেন্সি জেলে পড়শি হিসাবে পেয়েছেন আফতাব আনসারি, ছত্রধর মাহাতোকে। আর অনুব্রত মণ্ডল রুমমেট হিসাবে পেয়েছেন এসএসসি নিয়োগ দুর্নীতি মামলায় দুই অভিযুক্তকে। এমনটাই সূত্রের খবর। নিয়োগ দুর্নীতি মামলায় গ্রেফতার হয়েছিলেন এসএসসি উপদেষ্টা মণ্ডলীর প্রাক্তন আহ্বায়ক এসপি সিনহা ও প্রাক্তন চেয়ারম্যান অশোক সাহা। সূত্রের খবর, সিবিআই হেফাজতে একই ছাদের তলায় রয়েছেন ওই দুই অভিযুক্তও।

নিজাম প্যালেসে রাত কাটাতে হচ্ছে অনুব্রতকে। তবে আপাতত তাকে একলা রাত কাটাতে হচ্ছে না। ওই ঘরেই থাকছেন এসএসসি মামলায় ধৃত দুজন। এমনটাই সূত্রের খবর। তবে এভাবে ধৃত আরও দুজনের সঙ্গে অনুব্রতকে থাকতে দেওয়ায় যথেষ্ট ক্ষুব্ধ তিনি। এনিয়ে আপত্তিও তুলেছেন তিনি। এমনটাই সূত্রের খবর। 

তবে কি বীরভূমের বেতাজ বাদশা সিবিআই হেফাজতেও জামাই আদর প্রত্যাশা করেছিলেন? তবে অনুব্রতর চোখে মুখে এখন কেবলই বিরক্তি। রবিবার তাকে আলিপুর কমান্ড হাসপাতালে নিয়ে আসা হয়েছিল। সেখানেও সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি কোনও মন্তব্য করতে চাননি। জেরার সময়তেও তিনি এভাবেই নীরব থাকছেন বলে খবর।

এদিকে গ্রেফতার করার পরে এসি গাড়িতে চাপিয়েই বীরভূম থেকে কলকাতায় নিয়ে আসা হয়েছিল অনুব্রতকে। এরপর এসি রুমেই ঠাঁই হয়েছিল তার। কিন্তু দিন দুয়েক তিনি একলাই ছিলেন। তবে এবার ওই ঘরেই থাকতে দেওয়া হচ্ছে এসএসসি দুর্নীতি মামলায় অভিযুক্ত আরও দুজনকে। আর এভাবে অন্য়ের সঙ্গে একই রুমে থাকা একেবারেই পছন্দ নয় তার। তবে আপাতত তিনজনকে একঘরে রেখে তাদের উপর নজর রাখছেন সিবিআই গোয়েন্দারা।

 

 

 

 

বন্ধ করুন