বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > অর্জুন সিং কি তৃণমূলের টিকিট চাইছেন? একটা ব্যাপার 'ফিল' করলেন ফিরহাদ
বিজেপি সাংসদ অর্জুন সিং

অর্জুন সিং কি তৃণমূলের টিকিট চাইছেন? একটা ব্যাপার 'ফিল' করলেন ফিরহাদ

  • অর্জুন প্রসঙ্গে তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষের দাবি, অর্জুনের এলাকা তৃণমূলমুখী হয়ে দিয়েছে। অর্জুন কী করবে সেটা ও জানে। দর বাড়ানোর জন্য এমনটা বলছেন কি না আমি জানি না।

ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং আচমকাই বেসুরো গাইতে শুরু করেছেন। কেন্দ্রীয় নেতৃত্ব একাধিকবার দিল্লিতে ডেকে পাঠিয়েছেন তাঁকে। রাজ্য নেতৃত্বও তাঁর সঙ্গে আলোচনায় বসেছেন। কিন্তু তিনি তাঁর সুর বদলাচ্ছে না। বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার ডাকে এদিনও দিল্লি গিয়েছেন তিনি। কিন্তু কেন এমন করছেন পোড় খাওয়া রাজনীতিবিদ অর্জুন সিং? লোকসভা ভোটের ঢাকে কাঠি পড়ার আগে তৃণমূলে ফিরে কি তিনি টিকিট নিশ্চিত করতে চাইছেন? তবে এনিয়ে এবার মুখ খুললেন কলকাতার মেয়র ফিরহাদ হাকিম।

ফিরহাদ হাকিম সোমবার সাংবাদিকদের প্রশ্নের উত্তরে বলেন, অর্জুনের ঠিক কী হয়েছে তা তিনি অনুভব করতে পারেন। শুধু অর্জুন নয়, ছোট থেকে বড় সব বিজেপি নেতাই হতাশায় ভুগছে বলে দাবি ফিরহাদের। ঠিক কী বলেছেন ফিরহাদ হাকিম?

ফিরহাদ হাকিম বলেন, একটা জিনিস আমি ফিল করছি। যাঁরাই বিজেপি করছেন তাঁরাই হতাশায় ভুগছেন। ২০২১ সালে যখন নির্বাচন হয়েছিল তখন নানা মিথ্যা আশ্বাস দিয়েছিল বিজেপি। কাউকে রেলে চাকরি দেওয়া হবে, কাউকে ইনকাম ট্যাক্সে চাকরি দেওয়ার কথা বলা হয়েছিল। এই সব বলে গরিবের ছেলে মেয়েদের দলে নামিয়েছিল পদ্ম শিবির। এখন সেই উদ্দীপনা ও উৎসাহে ভাটা পড়েছে। তাই বিজেপির নেতা কর্মীরা নিজেদের জীবনটাকেই অন্ধকারে দেখছেন। এমনকী বিজেপির যে নেতাদের ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছিল তাঁরাও হতাশায় ভুগছিলেন বলে দাবি ফিরহাদের।

আর অর্জুন প্রসঙ্গে তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষের দাবি, অর্জুনের এলাকা তৃণমূলমুখী হয়ে দিয়েছে। অর্জুন কী করবে সেটা ও জানে। দর বাড়ানোর জন্য এমনটা বলছেন কি না আমি জানি না।

 

বন্ধ করুন