বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > কেন অর্জুন সিং বিজেপিতে গিয়েছিলেন? যাওয়ার বেলায় ফাঁস করলেন অনুগামীরা
বিজেপি সাংসদ অর্জুন সিং। ফাইল ছবি।

কেন অর্জুন সিং বিজেপিতে গিয়েছিলেন? যাওয়ার বেলায় ফাঁস করলেন অনুগামীরা

  • এক অনুগামী বলেন, আমরা অনেক খুশি। মা মাটি মানুষের উন্নয়নের মধ্যে তিনি শামিল হবেন। আমাদের আশা তিনি আবার সেই জায়গা পাবেন। অন্য় এক অনুগামীর দাবি, অর্জুন সিং বিজেপিতে যাওয়ার পরেও ঠিকঠাক জায়গা পাচ্ছিলেন না। সেকারণে লড়াইটাও ঠিকঠাক করতে পারছিলেন না। তার জেরেই তিনি বিজেপি ছাড়ছেন। 

কেন অর্জুন সিং বিজেপিতে গিয়েছিলেন? কেন তিনি ফের ফিরছেন তৃণমূলে? কেমন লাগছে অর্জুন সিংয়ের অবস্থান? এনিয়ে এবার মুখ খুললেন বিজেপি সাংসদের অনুগামী। রবিবার ছুটির দিনেও ক্যামাক স্ট্রিটে তৃণমূল নেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়ের অফিসের সামনে একেবারে ভিড় উপচে পড়ে। অফিসের সামনে সারি দিয়ে দাঁড়িয়েছিলেন তাঁর অনুগামীরা। কেমন লাগছে দাদার এই অবস্থান?

এক অনুগামী বলেন, দাদার সঙ্গে তৃণমূলের মতের পার্থক্য ছিল এমনটা নয়। দাদা সেই সময় টিকিট পাননি। সেকারণেই সেই সময় তিনি তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছিলেন। মূলত এই কারণটাই সেই সময় তাঁর দলবদলের পেছনে ছিল। তবে রাজনৈতিক পর্যবেক্ষকদের মতে, সেই সময় দীনেশ ত্রিবেদীকে লোকসভা ভোটে লড়ার টিকিট দিয়েছিল দল। এরপরই তিনি বিজেপিতে যোগ দিয়ে ভোটে লড়ার টিকিট পেয়ে যান। তবে যাওয়ার আগে তিনি কালীঘাটে মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে দেখা করে তারপর দিল্লি চলে যান। এবার ফের সেই মমতার নেতৃত্বই স্বীকার করে নিচ্ছেন ব্যারাকপুরের বেতাজ বাদশা। তবে কি এবারও তৃণমূলের কাছ থেকে টিকিট নিশ্চিত করেই ঘাসফুল শিবিরে ফিরছেন অর্জুন? 

অপর এক অনুগামী বলেন, আমরা অনেক খুশি। মা মাটি মানুষের উন্নয়নের মধ্যে তিনি শামিল হবেন। আমাদের আশা তিনি আবার সেই জায়গা পাবেন। অন্য় এক অনুগামীর দাবি, অর্জুন সিং বিজেপিতে যাওয়ার পরেও ঠিকঠাক জায়গা পাচ্ছিলেন না। সেকারণে লড়াইটাও ঠিকঠাক করতে পারছিলেন না। তার জেরেই তিনি বিজেপি ছাড়ছেন। তবে যা হচ্ছে তাতে ভালোই হবে। 

বন্ধ করুন