বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > বাইকে করে আসছিলেন স্বামী-স্ত্রী,উড়ালপুলে বেপরোয়া গাড়ির ধাক্কায় মৃত্যু যুবতীর
বাইকে করে আসছিলেন স্বামী-স্ত্রী,উড়ালপুলে বেপরোয়া গাড়ির ধাক্কায় মৃত্যু যুবতীর। (ছবিটি প্রতীকী)
বাইকে করে আসছিলেন স্বামী-স্ত্রী,উড়ালপুলে বেপরোয়া গাড়ির ধাক্কায় মৃত্যু যুবতীর। (ছবিটি প্রতীকী)

বাইকে করে আসছিলেন স্বামী-স্ত্রী,উড়ালপুলে বেপরোয়া গাড়ির ধাক্কায় মৃত্যু যুবতীর

পুলিশ ঘাতক গাড়িটিকে আটক করেছে। সেই গাড়ির চালককেও গ্রেফতার করা হয়েছে।

‌নাগেরবাজার উড়ালপুলে বাইকে যাচ্ছিলেন এক দম্পতি। তখনই পিছন থেকে বাইককে সজোরে ধাক্কা মারে গাড়ি। পিছনের সিটে বসে থাকা চালকের স্ত্রী ছিটকে উড়ালপুল থেকে পড়ে যান। পরে হাসপাতালে তাঁর মৃত্যু হয়।

জানা যায়, নাগেরবাজার উড়ালপুলের এই দুর্ঘটনায় গুরুতর জখম হন অসীম বিশ্বাস (‌৩৬)‌ ও বিউটি বিশ্বাস (‌৩০)‌। এদিন বিকেলে তাঁরা উড়ালপুল ধরে নাগেরবাজার মোড়ের দিকে যাচ্ছিলেন। অসীমবাবু গাড়ি চালাচ্ছিলেন। পিছনের সিটে বসেছিলেন বিউটি বিশ্বাস। সেই সময়ই পিছন থেকে একটি গাড়ি বাইকটিকে ধাক্কা মেরে চলে যায়। ধাক্কা লাগতে উড়ালপুলেই পড়ে যান অসীম। কিন্তু তাঁর স্ত্রী বিউটি উড়ালপুল থেকে নীচে কাজিপাড়ার কাছে ছিটকে পড়েন। দু'জনকেই উদ্ধার করে প্রথমে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই বিউটি বিশ্বাসের মৃত্যু হয়। অসীমকে আরজি কর হাসপাতালে ভর্তি করানো হয়েছে। হাত, পা-সহ শরীরের বিভিন্ন জায়গায় অসীমের আঘাতের চিহ্ন রয়েছে। চিকিৎসা চলছে।

ইতিমধ্যে গোটা ঘটনার তদন্ত শুরু করেছে দমদম থানার পুলিশ। পুলিশ ঘাতক গাড়িটিকে আটক করেছে। সেই গাড়ির চালককেও গ্রেফতার করা হয়েছে। জানা গিয়েছে, অসীম ও বিউটি সুভাষনগরের হেলথ ইনস্টিটিউট রোডের বাসিন্দা। গোটা ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।


বন্ধ করুন