বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > রোজ মদ্যপান করে ফেরে স্বামী, খুন করে সেপটিক ট্যাঙ্কে ফেলে দিল স্ত্রী

রোজ মদ্যপান করে ফেরে স্বামী, খুন করে সেপটিক ট্যাঙ্কে ফেলে দিল স্ত্রী

মদ্যপান নিয়ে বচসা, ‘‌বেলুনের’‌ বাড়িতে মৃত্যু স্বামীর, গ্রেফতার স্ত্রী। (প্রতীকী ছবি)

ওই ব্যক্তির দেহ ‌তাঁর শ্বশুরবাড়ির সেপটিক ট্যাঙ্ক থেকে উদ্ধার করা হয়েছে।

রোজকার মতো মদ্যপান করে বাড়ি ফিরেছিলেন স্বামী। তাই নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি শুরু হয়। রেগে গিয়ে হাতে থাকা রুটি বেলার বেলুন দিয়ে সজোরে স্বামীর মাথায় আঘাত করেতেই মৃত্যু হল তাঁর! ঘাবড়ে গিয়ে স্বামীর মৃতদেহ ঘরের পিছনে সেপটিক ট্যাঙ্কে ফেলে দেওয়ার অভিযোগ উঠল স্ত্রীর বিরুদ্ধে। 

বৃহস্পতিবার মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে দমদম কাশীপুরের বেদিয়াপাড়া এলাকায়। ঘটনার জেরে চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত যুবকের নাম গণেশ দাস(৩৫)। ওই ব্যক্তির দেহ ‌তাঁর শ্বশুরবাড়ির সেপটিক ট্যাঙ্ক থেকে উদ্ধার করা হয়েছে। ঘটনায় অভিযুক্ত স্ত্রীকে গ্রেফতার করেছে দমদম থানার পুলিশ। ঘটনায় ব্যবহৃত অস্ত্রটিও সেপটিক ট্যাঙ্কের মধ্যে থেকেই উদ্ধার করা হয়েছে। এরপরই পুলিশ অভিযুক্ত বধূর বিরুদ্ধে খুন ও তথ্য প্রমাণ লোপাটের ধারায় মামলা রুজু করে। তবে এই ঘটনার পিছনে বিবাহ-বহির্ভূত কোনও সম্পর্ক রয়েছে কি না, তাও খতিয়ে দেখছে পুলিশ। 

পুলিশ সূত্রে আরও জানা গিয়েছে, ভাইয়ের খোঁজ না-‌পেয়ে শুক্রবার তাঁর দাদা কার্তিক দাস দমদম থানায় নিখোঁজ ডায়রি করেন। তাঁর অভিযোগ, শুক্রবার থেকে তাঁর ভাইয়ের কোনও খোঁজ পাওয়া যাচ্ছে না। তিনি জানিয়েছেন, বছর দশেক আগে দমদমের বেদিয়াপাড়ার বাসিন্দা ময়না দাসের সঙ্গে বিয়ে হয় গণেশের। বিয়ের কয়েক মাস পর থেকেই শ্বশুরবাড়িতে থাকতে শুরু করে গণেশ। দাদার অভিযোগ, ভাই রোজ মদ্যপান করত। সেই কারণে স্ত্রী ও তাঁর শ্বশুরবাড়ির লোকেরা ভাইয়ের উপর শারীরিক ও মানসিক নির্যাতন চালাত। 

অভিযোগ পেয়ে ঘটনার তদন্তে নামে দমদম থানার পুলিশ। গণেশের শ্বশুরবাড়িতে তল্লাশি চালাতেই বাড়ির পিছনের সেপটিক ট্যাঙ্ক থেকে ওই যুবকের দেহ উদ্ধার হয়। ঘটনায় ময়নাকে জেরা করতেই স্বামীকে খুন করার কথা স্বীকার করে নেন ওই বধূ। পুলিশি জেরায় ওই গৃহবধূ জানিয়েছেন, রোজকার মতো এদিনও তার স্বামী মদ্যপান করে বাড়িতে ফিরেছিলেন। এই নিয়ে দু’‌জনের মধ্যে বচসা শুরু হয়। তখনই তিনি হাতের থাকা বেলুন দিয়ে স্বামীর মাথায় আঘাত করেন তিনি। ঘটনায় অতিরিক্ত রক্তক্ষরণের ফলে মৃত্যু হয় গণেশের। ওই গৃহবধূ আরও জানিয়েছেন, এই ঘটনার পরই ভয় পেয়ে যান তিনি। সেকারণে দেহ লুকিয়ে ফেলার সিদ্ধান্ত নেওয়া হয়। বাড়ির সেপটিক ট্যাঙ্কে গণেশের দেহ ও খুনে ব্যবহৃত অস্ত্রও ফেলে দেন তিনি।

 

বাংলার মুখ খবর

Latest News

সাগরে তৈরি ঘূর্ণাবর্ত, গভীর নিম্নচাপ ২দিন পরে, বাংলায় ভারী বৃষ্টি কবে থেকে? ভোটের আগে বড় স্বস্তি BJP প্রার্থী রেখা পাত্রর, রক্ষাকবচ দিল কলকাতা হাইকোর্ট বুদ্ধপূর্ণিমা ২০২৪ এ গজলক্ষ্মী সহ বহু শুভ যোগ! তুলা সহ ৩ রাশির সৌভাগ্য তুঙ্গে দেবের উত্থানের গল্প এবার বড়পর্দায়! বায়োপিকে ঝলক প্রকাশ্যে আসতেই হেসে খুন সবাই পাহাড়ে বেড়াতে গিয়ে পাথরের উপর পাথর সাজান, কিন্তু এর মানে জানেন? কখন এটি ‘অশুভ’ হামলাকারীকে ছাড়, আক্রান্ত সন্ন্যাসীদের বিরুদ্ধে জামিন অযোগ্য ধারা দিল পুলিশ ‘জগন্নাথদেবও মোদীর ভক্ত’, মন্তব্যের পর ৩ দিনের উপবাসের পথে BJPর সম্বিত পাত্র 'কিউট' পুরুষকে ন্যাপকিন নোট লিখেছিলেন মহিলা, শুরু হয়েছিল ১০ বছরের পুরনো বন্ধুত্ব ‘রাতে যার ইচ্ছে হয়…’, ২ বউ পায়েল-কৃতিকার সঙ্গে কীভাবে যৌন জীবন চলে? জবাব আরমানের 'BJP যদি ২৭৫ আসনে...', লোকসভার ফলাফল নিয়ে বড় মন্তব্য প্রশান্ত কিশোরের

Latest IPL News

কোয়ালিফায়ারের আগে KKR-কে উদ্দীপ্ত করলেন বায়ার্ন মিউনিখের হ্যারি কেন- ভিডিয়ো কোন বিষয়টি চিন্তায় রাখছে KKR-কে? কোথায় এগিয়ে হায়দরাবাদ? কী হবে দুই দলের একাদশ? ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়মই বদলে দিয়েছে কেরিয়ার, HT বাংলায় Exclusive অভিষেক পোড়েল বিরাটের সঙ্গে একমত, ODI থেকে ২ বলের নিয়ম তুলে দেওয়ার পক্ষে গম্ভীর 'L' দেখিয়ে কেন সেলিব্রেশন? কোয়ালিফায়ারের আগে গোপন রহস্য ফাঁস করলেন KKR-র 'বিপদ' হস্তক্ষেপ করব না,ধোনি যখন সিদ্ধান্ত নেবে তখন জানাবে-রহস্য জিইয়ে রাখল সিএসকে সিইও জুনিয়র ক্রিকেটে নির্বাচকদের পা ধরিনি, তাই দলে সুযোগ পাইনি… বিস্ফোরক গম্ভীর বিরাটের ব্যাটিং বা রবীন্দ্র-র রান আউট নয়, এই ঘটনাকে টার্নিং পয়েন্ট বলছেন যশ বেইমানি করেনি ইসিবি, আইপিএলের সূচির দিকেই আঙুল তুললেন পঞ্জাব কোচ বাঙ্গার রাহুল দ্রাবিড় পরবর্তী কোচ খুঁজতে মহেন্দ্র সিং ধোনির দ্বারস্থ বিসিসিআই!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.