বাড়ি > বাংলার মুখ > কলকাতা > সাংসদ শিশির অধিকারীর স্ত্রী হাসপাতালে, ফোন করে খোঁজ নিলেন মমতা বন্দ্যোপাধ্যায়
সাংসদ শিশির অধিকারী ও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ফাইল ছবি
সাংসদ শিশির অধিকারী ও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ফাইল ছবি

সাংসদ শিশির অধিকারীর স্ত্রী হাসপাতালে, ফোন করে খোঁজ নিলেন মমতা বন্দ্যোপাধ্যায়

  • বুধবার রাতে কলকাতার এক বেসরকারি হাসপাতালে ভর্তি হন পূর্ব মেদিনীপুর জেলা তৃণমূলের সভাপতি সাংসদ শিশির অধিকারীর স্ত্রী গায়ত্রীদেবী (৭১)।

বরাবরই তিনি দলের মন্ত্রী, নেতাকর্মী, এমনকী বুথ লেভেলের কর্মীদের ব্যাপারে সচেতন। তাঁদের ভালমন্দ সব দিকটাই তিনি অন্তত আন্তরিকতার সঙ্গে দেখেন। এবারও তার অন্যথা হল না। সর্দি ও শ্বাসকষ্টের সমস্যার জেরে বুধবার রাতে কলকাতার এক বেসরকারি হাসপাতালে ভর্তি হন পূর্ব মেদিনীপুর জেলা তৃণমূলের সভাপতি সাংসদ শিশির অধিকারীর স্ত্রী গায়ত্রীদেবী (৭১)। খবর পেয়ে সঙ্গে সঙ্গে শিশিরবাবুকে ফোন করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। একইসঙ্গে বর্ষীয়ান নেতা ও সাংসদের শরীর ও স্বাস্থ্যের খবর নেন মুখ্যমন্ত্রী।

ফ্রিজের ঠান্ডা জল বেশি খেয়ে ফেলায় অসুস্থ হয়ে পড়েছেন গায়ত্রীদেবী (৭১), এমনই জানিয়েছেন সাংসদ শিশির অধিকারী। কলকাতার ওই বেসরকারি হাসপাতালে তিনি ডাঃ শ্যামাশিস বন্দ্যোপাধ্যায়ের পর্যবেক্ষণে রয়েছেন। বর্তমান পরিস্থিতির কথা মাথায় রেখে চিকিৎসার পাশাপাশি হাসপাতালের তরফ থেকে তাঁর করোনা পরীক্ষার ব্যবস্থা করা হয়। বৃহস্পতিবার বিকেলে সেই রিপোর্ট এলে জানা যায়, গায়ত্রীদেবীর রিপোর্ট নেগেটিভ।

এদিকে, বৃহস্পতিবার লকডাউন থাকায় হাসপাতালে মাকে দেখতে যেতে পারেননি পুত্র তমলুকের সাংসদ দিব্যেন্দু অধিকারী। উদ্বিগ্ন ছিলেন আরেক পুত্র রাজ্যের পরিবহণমন্ত্রী শুভেন্দু অধিকারীও। তবে এদিন শারীরিক অবস্থার উন্নতি হওয়ায় আপাতত স্বস্তিতে রয়েছেন তাঁরা।

বন্ধ করুন