বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Arjun Singh: ফুল বদলাতেই ভোলবদল! অর্জুন কি MP পদ ছাড়বেন?
তৃণমূলে যোগ দিলেন অর্জুন সিং। (ANI Photo/ANI Pics Service) (ANI)

Arjun Singh: ফুল বদলাতেই ভোলবদল! অর্জুন কি MP পদ ছাড়বেন?

  • ঘরের ছেলে ঘরে ফিরলেন। এতদিন তৃণমূলের বিরুদ্ধে তোপ দাগতেন অর্জুন সিং। আর এদিন ফুল বদলে ফেলে বেমালুম ভোল বদলে ফেললেন অর্জুন। তবে অর্জুন সিংয়ের এই ভোলবদলকে ঘিরে হতবাক অনেকেই।

ঘরের ছেলে ঘরে ফিরেছেন। ফের তৃণমূলের ঘরে ফিরে এলেন ব্য়ারাকপুরের সাংসদ অর্জুন সিং। কিন্তু প্রশ্নটা থেকেই গিয়েছে তিনি বিজেপির টিকিটে জিতেছিলেন। সেক্ষেত্রে তিনি কি এবার সাংসদ পদ ছাড়বেন? এনিয়ে এবার তাৎপর্যপূর্ণ মন্তব্য অর্জুন সিংয়ের। এদিন সাংবাদিক বৈঠকে এনিয়ে বার বার প্রশ্ন ওঠে। আর সেই মোক্ষম প্রশ্নের জবাবে কার্যত বিজেপির কোর্টেই বল ঠেলে দিলেন অর্জুন সিং। 

তিনি বলেন, তৃণমূল কংগ্রেসের প্রতীক নিয়ে জিতেছিলেন এমন দুজন সাংসদ রয়েছেন যারা বর্তমানে বিজেপি করছেন।তারা রিজাইন করুক। আমার একঘণ্টা লাগবে না। রিজাইন করে ইলেকশনে যাওয়ার জন্য আমি তৈরি আছি। আমি বর্তমানে যে দলে আছি, সেই দল যে সিদ্ধান্ত দেবে তা মেনে চলতে আমার এক সেকেন্ড লাগবে না। সাফ জানিয়ে দিলেন অর্জুন সিং। এরপরই প্রশ্ন ওঠে আরও কতজন বিজেপি ছেড়ে তৃণমূলে আসতে চাইছেন?

এনিয়ে অর্জুন সিং জানিয়েছেন, গোটা বিজেপি দলটাই তৃণমূলে চলে আসতে পারে। শুধু অনুমতির অপেক্ষা। এভাবে তৃণমূলের পতাকা হাতে নিয়েই সাংবাদিক বৈঠকে নানাভাবে বিজেপিকে চাপে ফেলার চেষ্টা করেন পোড়খাওয়া রাজনীতিবিদ অর্জুন সিং। এদিকে এতদিন তৃণমূলের বিরুদ্ধে তোপ দাগতেন অর্জুন সিং। আর এদিন ফুল বদলে ফেলে বেমালুম ভোল বদলে ফেললেন অর্জুন। তবে অর্জুন সিংয়ের এই ভোলবদলকে ঘিরে হতবাক অনেকেই।  

বন্ধ করুন