বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Subhrangshu on Mukul Roy: মুকুল রায় বিজেপিতে যাচ্ছেন? মমতার ফোন কেন? কী হবে তৃণমূলের? সব বললেন শুভ্রাংশু

Subhrangshu on Mukul Roy: মুকুল রায় বিজেপিতে যাচ্ছেন? মমতার ফোন কেন? কী হবে তৃণমূলের? সব বললেন শুভ্রাংশু

মুকুল রায় ও কৈলাস বিজয়বর্গীয়। এই ছবি কি দেখতে হবে আবার? ফাইল ছবি

শুভ্রাংশু বলেন, তিন বছর আগের মুকুল রায় আর এখনকার মুকুল রায় হেল অ্যান্ড হেভেন ডিফারেন্স। প্রচুর পার্থক্য। তিনি কোথাও যোগ দিলে কোনও ফারাক পড়বে না তৃণমূলে।

সোমবার রাতে আচমকাই রটে যায় নিখোঁজ হয়ে গিয়েছেন মুকুল রায়। এনিয়ে তুমুল হইচই পড়ে যায়। মঙ্গলবার এনিয়ে মুখ খুললেন মুকুল পুত্র শুভ্রাংশু রায়। তিনি সাংবাদিক বৈঠকে গোটা বিষয়টি খোলসা করেছেন।

শুভ্রাংশু বলেন, বাবার সঙ্গে আমার বন্ধুত্বের সম্পর্ক। বাবার সঙ্গে আমার কোনওদিনও মনোমালিন্য হয়নি। সারাদিনে বাবা ১৮টা ওষুধ খায়। ইনসুলিন বাদ দিয়ে। আমার বাবার যদি কিছু হয়ে যায় তার দায়ভার কে নেবে? সে গেল কী করে সেটাই তো বুঝতে পারছি না। রাজনৈতিক নোংরা খেলায় নামা হচ্ছে। আমার লাস্ট কথা হয়েছিল ৬টা ১০ নাগাদ। আমি এয়ারপোর্ট থানায় জানিয়েছিলাম। সিআইএসএফ আমার সঙ্গে কেউ সহযোগিতা করেনি। আমি যতদূর জানি একজনের মেন্টাল কন্ডিশন যদি ভালো না থাকে, তিনি কিছু করতে চাইলে পরিবারের অনুমতি নিতে হয়।

শুভ্রাংশু জানিয়েছেন, সকলেই আমার পাশে রয়েছেন। সকলেই জানেন মুকুল রায়ের কন্ডিশনটা ঠিক কী! সকলেই বলেছেন পাশে রয়েছেন। দরকার পড়লে যাবেন। দিল্লি থেকে এলে প্রথম কাজ হবে কোনও হাসপাতালে ভর্তি করা। কাল রাতে যখন এয়ারপোর্টে যাই তখনই জানতে পারি বাবা দিল্লি যাচ্ছে। এখানকার পুলিশ সহযোগিতা করছে। কিন্তু দিল্লি পুলিশ সহযোগিতা করছে না।

শুভ্রাংশু বলেন, কালকে নিজে সিএম ফোন করে বাবার খবর নিয়েছেন দুবার। কেমন আছিস? শরীর কেমন ? এই সব। আমি জানতাম দিল্লি যাচ্ছে। এয়ারপোর্টে গিয়ে জেনেছি। কিন্তু দিল্লির কোথায় গিয়েছে সেটা জানি না। পরিবারের পাশে মুখ্যমন্ত্রী , অভিষেক বন্দ্যোপাধ্য়ায় যেভাবে দাঁড়িয়েছেন আর কেউ দাড়াননি। দিল্লি যেতে তো হবেই। বাবার কিছু হয়ে গেলে কী হবে।

শুভ্রাংশু বলেন, যে দল সবথেকে বেশি আমাদের পাশে রয়েছে সেই তৃণমূলেই রয়েছেন বাবা। এটা ছেলে হিসাবে আমার মত। তবে এখন কী হচ্ছে জানি না। পুলিশ চেষ্টা করছে। দিল্লিতে আছি এটা জানি। তবে কোথায় জানি না। বাবা যদি বিজেপিতে জয়েন করে তবে সুস্থ অবস্থায় যোগ দিচ্ছে না এটা বলছি। ছেলে হিসাবে সন্তানের কর্তব্য বাবার চিকিৎসা করানো। কেউ ফোনটা ইচ্ছা করে নিয়ে নিয়েছে নাকি নিজেই অফ করেছে এটা জানি না। অভিষেককে অপদস্থ করার জন্য এসব করা হচ্ছে। 

শুভ্রাংশু বলেন, তিন বছর আগের মুকুল রায় আর এখনকার মুকুল রায় হেল অ্যান্ড হেভেন ডিফারেন্স। প্রচুর পার্থক্য। তিনি কোথাও যোগ দিলে কোনও ফারাক পড়বে না তৃণমূলে। তবে সিপিএম নেবে না এটা ঠিক, কিন্তু মুকুল রায়ের মা ছিলেন সিপিএম, মামারা সিপিএম।

 

বাংলার মুখ খবর

Latest News

মাতাল আইটি কর্মীর কাণ্ড! গাড়ি চালিয়ে ৬ মিনিটে ৬জনকে ধাক্কা, ১জনের মৃত্যু! গালে গাল ঠেকিয়ে ছবি পোস্ট, ‘আমার সবকিছু..’, রাহুলের জন্মদিনে আর কী বললেন আথিয়া ভেড়ি দখলের চেষ্টার অভিযোগ, বাধা দিতে গিয়ে আক্রান্ত BJP প্রার্থী জগন্নাথ সরকার যে কোনও সময় উচ্চমাধ্যমিকের ফলাফল! মাধ্যমিকের রেজাল্ট কিছুটা পরে, কবে ঘোষণা হবে? আফ্রিদির সঙ্গে সম্পর্কের সমীকরণটা কি তলানিতে এসে ঠেকেছে? মুখ খুললেন খুললেন বাবর সলমনের পর নিশানায় শাহরুখ? আঁটসাঁট নিরাপত্তায় কিং খান, ঘিরে থাকল নিরাপত্তারক্ষীরা চার সমবায় ব্যাঙ্ককে জরিমানা করল রিজার্ভ ব্যাঙ্ক, কারণটা কী? ভোটার কার্ড হারিয়ে গিয়েছে? এগুলি থাকলেই ভোট দিতে পারবেন! কী কী? রইল পুরো তালিকা নিয়োগ দুর্নীতির তদন্তের চিচিং ফাঁক, মিলে গেল সুজয়কৃষ্ণের কণ্ঠস্বরের নমুনা ম্যাগির তুলনায় ৫০% বেশি সোডিয়াম ইন্ডিগোর উপমায়! দাবি Food Pharmer-র

Latest IPL News

IPL 2024: দুবে, ওয়াশিংটনরা বলই পাচ্ছেন না- হঠাৎ কেন চিন্তায় পড়লেন রোহিত শর্মা T20 WC-এর ১৫ জনের দলে হার্দিক থাকবেনই, তবে রিঙ্কুর জায়গা নিশ্চিত নয়- রিপোর্ট MI: আসলে আমি জানি IPL-এ কীভাবে সাফল্য পাওয়া যায়- কেন এমন বললেন রোহিত শর্মা? সিঁড়িতে খুঁড়িয়ে খুঁড়িয়ে নামছেন ধোনি, সাহায্যের হাত বাড়ালেন সুরেশ রায়না CSK ম্যাচের আগেই নেটে আগুনে মেজাজে মায়াঙ্ক, স্বস্তির নিঃশ্বাস ফেলছে LSG- ভিডিয়ো মুস্তাফিজুরকে দেশে ফেরতের নির্দেশ নিয়ে BCB-র আলটপকা মন্তব্য IPL 2024: ছিটকে গেলেন কনওয়ে! বদলি হিসাবে ইংল্যান্ডের ৩৬ বছরের পেসারকে নিল CSK IPL-এ বেঙ্গালুরুতে RCB-র ম্যাচের টিকিটের থেকে সস্তা ভারত-তুরস্কের বিমানের ভাড়া! ধোনি আমেরিকায় যাবে কিন্তু… মাহিকে নিয়ে মস্করা রোহিতের, জানালেন নতুন শখের কথা 2024 IPL-এও বেটিংয়ের ছায়া, রাজস্থান, মুম্বই থেকে গ্রেফতার চার বুকি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.